রোববার ২৯ জানুয়ারি ২০২৩ ১৫ মাঘ ১৪২৯

শিরোনাম: মামলা খারিজ, জাপানি দুই শিশু মায়ের জিম্মায়    আওয়ামী লীগ কখনো পালায় না: প্রধানমন্ত্রী    দুর্নীতিগ্রস্ত বিচারক ‘ক্যানসারের’ মতো: প্রধান বিচারপতি    রোববার রাজশাহীতে ২৫ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে: আইনমন্ত্রী    ডিসিদের ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: রাষ্ট্রপতি    ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের প্রধান হাতিয়ার ডিজিটাল সংযোগ: প্রধানমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৭ নভেম্বর, ২০২২, ৯:০০ পিএম | অনলাইন সংস্করণ

জিয়াউর রহমান যদি খন্দকার মোস্তাকের সাথে হত্যা ষড়যন্ত্রে লিপ্ত না থাকতো তবে ঘাতকদের এমন দুঃসাহস ছিলনা যে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করবে। সেদিন প্রথমেই মুক্তিযুদ্ধের রনধ্বনী জয়বাংলা নিষিদ্ধ হয়। বিজয় দিবসে বিজয়ের মহানায়ক বঙ্গবন্ধু নিষিদ্ধ হয়। বাংলার মাটিতে নিষিদ্ধ হয় স্বাধীনতার পুস্পিত আদর্শ, করা হয় ইতিহাস বিক্রিত। 



আজ রোববার দুপুর সাড়ে ১২.৩০ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চুুয়ালী পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে একথা বলেন। এ সময় তিনি আরোও বলেন, বাংলাদেশকে  অসাম্প্রদায়ীকতা থেকে সাম্প্রদায়ীক ধারায় নিয়ে যাওয়ার অগ্রনায়ক ছিলেন সেনাপতি জিয়াউর রহমান। 

পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত এ সম্মেলন সকাল ১০ টায় শুরু হবার কথা থাকলেও উদ্বোধন হতে সাড়ে ১২ টা বেজে যায়। তবে সকাল থেকেই বর্ণাঢ্য মিছিল নিয়ে আসতে থাকেন তৃণমুল নেতা কর্মীরা। এ সময় পিরোজপুর পরিনত হয় মিছিলের শহরে। সম্মেলনকে কেন্দ্র করে পিরোজপুরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিলো।  

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিনিয়র সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। তাছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম,  সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন সহ কেন্দ্রীয় নেত্রীবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় ভাগে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত কাউন্সিলে সভাপতি এ কে এম আউয়াল ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলদারকে নির্বাচিত করা হয়।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]