রোববার ৪ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: উত্তেজনা ছড়িয়ে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত    যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার    রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের ‘ব্লক রেইড’    বনানীতে জঙ্গি সদস্য অবস্থান সন্দেহে হোটেল ও মেস ঘিরে রেখেছে পুলিশ    ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ    বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগ সম্ভাবনা নিয়ে প্রচারণা চালাবে সিএনএন    চিকিৎসা বিজ্ঞানের মৌলিক গবেষণায় ডব্লিউএইচএফ’র সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শালিখায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরার শালিখায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন একজন। গতকাল বৃহস্পতিবার রাত ১০ টায় যশোর-মাগুরা মহাসড়কের ছয়ঘরিয়া গ্রামের হাজাম বাড়ির মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 



নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের জাগলা গ্রামের আশরাফ বিশ্বাসের ছেলে শাজিদ বিশ্বাস(২৫) এবং একই ইউনিয়নের ছোট ছনপুর গ্রামের তুষার শেখের ছেলে জিসান শেখ(১৬)। 

এ ঘটনায় আহত পংখী বিশ্বাস মাগুরা ২৫০ বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন। পংখী বিশ্বাস মাগুরা সদর উপজেলার তিতারখাঁ পাড়া গ্রামের রহিম বিশ্বাসের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, যশোর থেকে মাগুরাগামী একটি দ্রুতগামী মাইক্রোগাড়ি শালিখা উপজেলার ছয়ঘরিয়া গ্রামের হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের  সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে মোটরসাইকেলের চালক সাজিদ বিশ্বাস নামে এক যুবক ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। এবং গুরুতর আহত অবস্থায় জিসান শেখ নামে এক যুবককে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে শালিখা থানা অফিসার ইনচার্জ বশিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শোনামাত্রই সেখানে যায় এবং উদ্ধার তৎপরতা সম্পন্ন করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]