রোববার ৪ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: উত্তেজনা ছড়িয়ে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত    যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার    রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের ‘ব্লক রেইড’    বনানীতে জঙ্গি সদস্য অবস্থান সন্দেহে হোটেল ও মেস ঘিরে রেখেছে পুলিশ    ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ    বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগ সম্ভাবনা নিয়ে প্রচারণা চালাবে সিএনএন    চিকিৎসা বিজ্ঞানের মৌলিক গবেষণায় ডব্লিউএইচএফ’র সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আমরা চাই বিএনপিসহ সব দলই নির্বাচনে অংশগ্রহন করুক: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৯ পিএম আপডেট: ৩০.০৯.২০২২ ২:৫৮ এএম | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো.আব্দুর রাজ্জাক এমপি বলেছেন,আমরা চাই- বিএনপিসহ ছোট-বড় সব দলই নির্বাচনে অংশগ্রহন করুক।সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে শেষ দিন পর্যন্ত আমরা চেষ্টা করে যাবো। বিএনপি বলছে- তত্ত্বাবধায়ক সরকার না হলে তারা নির্বাচনে যাবে না।আমেরিকার অ্যাম্বাসেডর বা অন্য কোনো দেশের অ্যাম্বাসেডর বা সব দেশের অ্যাম্বাসেডররা মিলে স্মস্বরে বললেও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না।সংবিধান অনুযায়ী বাংলাদেশে আর কোন তত্ত্বাবধায়ক সরকার হবে না। সংবিধানে স্পষ্ট লেখা রয়েছে- নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, এখন বিএনপি যে মহড়া দিচ্ছে, লাঠির মধ্যে বাংলাদেশের পতাকা লাগিয়ে মিছিল ও সমাবেশ করছে- সব মিলিয়ে তারা সন্ত্রাসের দিকে যাচ্ছে।২০১৩-১৫ সাল পর্যন্ত বিএনপির আন্দোলনের নামে অরাজকতা যেভাবে মোকাবিলা করেছি, আগামিতেও একই ভাবে মোকাবিলা করবো ইনশাল্লাহ। 

তিনি আরও বলেন, আমরা বিএনপিকে সভা করার জন্য অনুমতি দিয়েছিলাম। তারা সরকারের সমালোচনা করুক। দেশে গণমাধ্যম রয়েছে। কোথাও কোনো বাধা নেই। তাদের তো কোনো সমস্যা নেই। তারপরও তারা কেন এ পরিস্থিতি সৃষ্টি করছে বলে প্রশ্ন রাখেন মন্ত্রী। 

তিনি বলেন, দেশে যে কোনো অরাজক পরিস্থিতি আমরা কোনোভাবেই হতে দেবো না। মানুষের জান-মালের নিরাপত্তা এবং দেশের উন্নয়নকে অব্যাহত রাখার জন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যা করা দরকার- তাই করবে।



মন্ত্রী বলেন, আমরা দেশে শান্তি চাই। আমরা চাই- দেশে সুষ্ঠু, সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন। এটি করার জন্য প্রধানমন্ত্রী প্রতিশ্রুতিবদ্ধ। 

মন্ত্রী বলেন, আগে যাই হয়ে থাক- পরিস্থিতির কারণে হয়েছে। আমরা চেষ্টা করেছি, সুন্দর পরিবেশ রাখার জন্য। বিএনপির বাড়াবাড়ির জন্য সম্ভব হয়নি। আগামিতে আমরা চেষ্টা করবো- ছোট খাটো যেসব ঘটনা ঘটেছে, তা বিএনপির উস্কানিমূলক বক্তব্যের কারণে ঘটেছে। তারা পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়েছে। পুলিশ আত্মরক্ষার চেষ্টা করেছে। আমি মনে করি- বিএনপির মধ্যে শুভ বুদ্ধির উদয় হবে। তারা এ পথ থেকে নিবৃত হবে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)এমপি, সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, সদস্য আতোয়ার রহমান খান এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু ও শামসুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি ও শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর প্রমুখ।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য, উপজেলা ও সদর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]