সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ    বিশ্বে একদিনে করোনায় আক্রান্ত সাড়ে ২ লাখ    এসএসসির ফল জানা যাবে যেভাবে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেরপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন মুন্নী
শেরপুুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৩ পিএম | অনলাইন সংস্করণ

শেরপুুরে জেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থীতা থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংরক্ষিত সদস্য নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, জেলা পরিষদ নির্বাচনের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নীসহ মোট ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে মনোনয়নপত্র বাছাইকালে আঞ্জুমান আলম লিপির মনোনয়নপত্র বাতিল করা হয়। আর নিলুফা পান্না মিনা ও কোহিনূর বেগম রবিবার বিকেলে নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য পদে বিজয়ী হন এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী।এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী এর আগেও জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরে তাকে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়। 

মুন্নী শেরপুর শহরের খরমপুর মহল্লার অধিবাসী প্রয়াত প্রতিষ্ঠাতা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট নুর মোহাম্মদের নাতি ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মেদের মেয়ে। তিনি জেলা যুব মহিলা লীগের আহবায়কের দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি শেরপুর প্রেসক্লাবের সদস্য, গাজী টিভি ও দৈনিক ভোরের কাগজের শেরপুর জেলা প্রতিনিধি। জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক। বিআরডিবিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও জড়িত। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী। তার ছেলে মাশুকুর রহমান ফাহিম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]