সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান কাদেরের    শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ    বিশ্বে একদিনে করোনায় আক্রান্ত সাড়ে ২ লাখ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুকে ময়মনসিংহে গণসংবর্ধনা
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ২:১৬ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের পরানগঞ্জে অবস্থিত অম্বিকাগঞ্জ কলেজের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউল সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপি। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়াসহ কেন্দ্রীয় ও জাতীয় পরিষদের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি ছিলেন- ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন।

এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ আলী আকন্দ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, সাবেক সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান, মহানগর যুবলীগ নেতা রাফিউল আদনান প্রিয়ম।

সভায় আওয়ামী সকল সহযোগী সংগঠনের জেলা, মহানগর ও বিভিন্ন উপজেলার বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন আম্বিকাগঞ্জ কলেজের মাননীয় অধ্যক্ষ আলহাজ্ব জাহাঙ্গীর মোহাম্মদ হাফিজ উদ্দিন। সঞ্চালনা করেন আম্বিকাগঞ্জ কলেজের লাইফ মেম্বার ও ময়মনসিংহ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রকৌশলী রাজিবুল আলম বিপ্লব।



সংবর্ধনা অনুষ্ঠানের প্রথম অংশে আমন্ত্রিত অতিথিরা বক্তব্য প্রদান করেন। বক্তারা ময়মনসিংহের চরাঞ্চলবাসীর আবেগের বিদ্যাপীঠ, মরহুম জননেতা আব্দুল জলিল সাহেবের প্রতিষ্ঠিত অম্বিকাগঞ্জ কলেজটিকে এমপিওভুক্ত করার জন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং প্রিয় নেতা আফজালুর রহমান বাবুর পৃষ্ঠপোষকতার জন্য ভুয়সী প্রশংসা করেন।

এ সময় আফজালুর রহমান বাবু বলেন, শুধু আম্বিকাগঞ্জ কলেজ নয় চরাঞ্চলের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের জন্যেও তিনি কাজ করবেন। অবহেলিত এ জনপদের রাস্তাঘাট, স্বাস্থ্যসেবা সহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং আফজালুর রহমান বাবু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য উপস্থিত জনতাকে আহবান জানান।  

সংবর্ধনার দ্বিতীয় অংশে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বাউল সম্রাজ্ঞী মমতাজ বেগম এবং অন্যান্য জাতীয় ও স্থানীয় সংগীতশিল্পী। সংবর্ধনা অনুষ্ঠানটি একটি জনসমুদ্রে পরিণত হয়। চরাঞ্চলের গণমানুষ আনন্দ উচ্ছাস করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]