সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান কাদেরের    শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ    বিশ্বে একদিনে করোনায় আক্রান্ত সাড়ে ২ লাখ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
২৯৬ জন নারী ও শিক্ষার্থীর মাঝে সহায়তার চেক বিতরণ মেয়র টিটু’র
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৯:২২ পিএম | অনলাইন সংস্করণ

ব্যবসা শুরু করার জন্য ১৯৮ জন নারীকে ১০ হাজার টাকা করে এবং শিক্ষা সহায়তা বাবদ ৯৮ জন শিক্ষার্থীকে ৯ হাজার টাকা করে সহায়তার চেক বিতরণ করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।



শনিবার বেলা পোনে ১১টার দিকে নগরীর শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নারী ও শিক্ষার্থীদের এ সহায়তা প্রদান করেন মেয়র।

অনুষ্ঠানে মেয়র বলেন, আমরা প্রত্যেককে ভালো রাখার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি। প্রন্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বিভিন্ন ভাতা প্রদান, প্রশিক্ষণ, করোনায় মানুষের পাশে থাকা, রাস্তা-ড্রেন নির্মাণ, সড়কবাতি স্থাপন ইত্যাদি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে আমরা উন্নয়নের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। 

মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারী অগ্রযাত্রায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
মেয়র এসব ভাতার মাধ্যমে প্রাপ্ত অর্থের যথাযথ ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। তিনি বলেন, আমরা আপনাদের পাশে আছি। উন্নয়নে নিজের প্রচেষ্টাকেও জোরদার করতে হবে। সরকার প্রদত্ত এ অর্থের যেন যথাযথ ব্যবহার হয় তা নিশ্চিত করতে হবে। 

মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর এ সভাপতিত্বে এ অনুষ্ঠানে ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার, দারিদ্র বিমোচন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার আবু হেনা মোঃ মাজহারুল ইসলাম, মসিকের সমাজসেবা কর্মকর্তা উম্মে হালিমা প্রমুখ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]