রোববার ৪ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: উত্তেজনা ছড়িয়ে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত    যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার    রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের ‘ব্লক রেইড’    বনানীতে জঙ্গি সদস্য অবস্থান সন্দেহে হোটেল ও মেস ঘিরে রেখেছে পুলিশ    ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ    বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগ সম্ভাবনা নিয়ে প্রচারণা চালাবে সিএনএন    চিকিৎসা বিজ্ঞানের মৌলিক গবেষণায় ডব্লিউএইচএফ’র সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ছাত্রলীগ নেতার ভিডিও’ ভাইরালের পর কমিটিই বিলুপ্ত ঘোষণা
বরগুনা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩০ পিএম | অনলাইন সংস্করণ

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের ‘ইয়াবা সেবনের ভিডিও’ ভাইরাল হওয়ার পর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। তবে এ বিজ্ঞপ্তিতে ইয়াবা সেবনের বিষয়টি উল্লেখ করা হয়নি।
এর আগে মঙ্গলবার থেকে মিথুনের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়তে থাকে।

গোপন ক্যামেরায় ধারণ করা তিন সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শীতের পোশাক পরিধান করা আরেকজনের সহযোগিতা নিয়ে ইয়াবা সেবন করছেন মিথুন। তবে এ বিষয়ে বুধবার বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ভিডিওটি এডিট করে ছড়ানো হয়েছে দাবি করেছেন মিথুন।



সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রয়োজনে আমি ডোপ টেস্ট করাব। ডোপ টেস্টেই প্রমাণিত হবে আমি মাদক সেবন করি কি না। তা ছাড়া ওই ভিডিওটি এডিট করা। আমার রাজনৈতিক প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। আমি আইনের আশ্রয় নেব।

এদিকে ভিডিও ছড়িয়ে পড়ার পর বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বিষয়টি তদন্ত করে মিঠুনের বিরুদ্ধে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের কথা জানালেও সংবাদ সম্মেলনের পরপরই পুরো কমিটিই বিলুপ্ত ঘোষণা করা হয়।

কমিটি বিলুপ্ত করার বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, সংগঠনকে গতিশীল করতে বেতাগী উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী দ্রুত কমিটি গঠন করা হবে।

উল্লেখ্য, ২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিএম আদনান খালিদ মিথুন সভাপতি নির্বাচিত হন। এই কমিটি পাঁচ বছর ধরে আছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]