মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ ১৪ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ    জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই: হাইকোর্ট    মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের    চীন-যুক্তরাজ্য সম্পর্কের ‘স্বর্ণযুগ’ যুগ শেষ: ঋষি সুনাক    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬    সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল    অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ হাসিনার মনোনিত প্রার্থীকেই নির্বাচিত করতে হবে: আউয়াল
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৭ পিএম | অনলাইন সংস্করণ

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত চেয়ারম্যান-মেম্বারদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার স্বরূপকাঠি শহীদ স্মৃতি কলেজে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শহীদল উল আহসানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল। তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত শহীদ পরিবারের সন্তান সালমা রহমান হ্যাপিকে নির্বাচিত করতে দলীয় নেতাকর্মিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় এছাড়ও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলহাজ ইসহাক আলী খান পান্না, স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মুহিদুল ইসলাম, স্বরূপকাঠি পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র জিএম কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হামিদ, উপজেলা চেয়ারম্যান আবদুল হক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয় প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন- স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতি লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]