শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কেরানীগঞ্জে গ্যাসের চুলার আগুনে একই পরিবারের ছয়জন দগ্ধ
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২, ১১:৩০ এএম আপডেট: ৩০.০৮.২০২২ ১১:৩৭ এএম | অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জের জিনজিরায় মান্দাইল মন্দিরের সামনে একটি বাসায় গ্যাসের চুলা থেকে ছড়িয়ে পড়া আগুনে একই পরিবারের শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ হয়েছেন- মোছা. বেগম (৬০), তার মেয়ে সোনিয়া আক্তার (২৬), সোনিয়ার মেয়ে মরিয়ম আক্তার (৮), বেগমের নাতি সাহাদত হোসেন (২০) ও ইয়াছিন (১২) এবং পান্না বেগম (৫০)।



তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব বলেন, দগ্ধরা ২ তলা বাসার নিচতলায় থাকতেন। ভোরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা ওই বাসায় ছুটে যান। সেখানে ওই ৬ জনকে দগ্ধ অবস্থায় পান তারা। পরবর্তীতে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

তিনি আরও বলেন, দগ্ধদের কাছ থেকে জানতে পেরেছি, ভোরে মোছা. বেগম রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সারা ঘরে আগুন লেগে যায়। সেই আগুনেই তারা দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, 'নারী ও শিশুসহ ৬ জন দগ্ধ হয়ে হাসপাতালে এসেছেন। তাদের মধ্যে বেগমের ২৩ শতাংশ, পান্না বেগমের ৩০ শতাংশ, সাহাদতের ৫২ শতাংশ,  সোনিয়ার ২৩ শতাংশ, ইয়াছিনের ২৮ শতাংশ ও মরিয়মের শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। ইয়াছিনকে আইসিইউতে ও বাকিদের হাই ডিপেনডেন্সি (এইচডিইউ) ইউনিটে রাখা হয়েছে। তাদের সবার অবস্থা আশংকাজনক।'

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলা হয়। আমরা প্রাথমিকভাবে সন্দেহ করছি, গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]