রোববার ৪ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: উত্তেজনা ছড়িয়ে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত    যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার    রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের ‘ব্লক রেইড’    বনানীতে জঙ্গি সদস্য অবস্থান সন্দেহে হোটেল ও মেস ঘিরে রেখেছে পুলিশ    ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ    বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগ সম্ভাবনা নিয়ে প্রচারণা চালাবে সিএনএন    চিকিৎসা বিজ্ঞানের মৌলিক গবেষণায় ডব্লিউএইচএফ’র সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রূপগঞ্জ আ.লীগের বহিষ্কৃত নেত্রী নীলাকে দুদকে তলব
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৪ আগস্ট, ২০২২, ৯:০৪ পিএম | অনলাইন সংস্করণ

রূপগঞ্জ আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ‘পূর্বাচল কনভেনশন লিমিটেডের’ নামে বরাদ্দকৃত প্লট অবৈধভাবে নাম পরিবর্তন করে ‘পূর্বাচল নীলা কনভেনশন লিমিটেডের’ নামে নিয়ে দুর্নীতি করেছেন। এসবের মাধ্যমে কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে পাচারের অভিযোগ রয়েছে নীলার বিরুদ্ধে।

বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে দুদকের সহকারী পরিচালক মো. সাহিদুর রহমান স্বাক্ষরিত পাঠানো এক নোটিশে নীলাকে আগামী ৩০ আগস্ট সকাল ১০টায় হাজির হতে বলা হয়েছে। দুদকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। ইতোমধ্যে দুদকের সহকারী পরিচালক প্রবীর কুমার দাস ও আফনান জান্নাত কেয়ার সমন্বয়ে তিন সদস্যের একটি অনুসন্ধান দল গঠন করেছে সংস্থাটি।



অভিযোগ রয়েছে, রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলা নিজের ক্ষমতার অপব্যবহার করে পূর্বাচলে অবৈধভাবে প্লট বরাদ্দ ও দখল করে রেখেছেন। এছাড়া পূর্বাচলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামের জমি দখল করে গড়ে তোলেন কথিত নীলা মার্কেট

তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, রাজউকের পূর্বাচলে প্রতিবন্ধীদের বরাদ্দের জমি দখল করে লেডিস ক্লাব প্রতিষ্ঠা করেছেন। এছাড়া নীলা কনভেনশন হল, পূর্বাচল ক্লাবের দখলদারিত্ব, ইউছুফগঞ্জ স্কুলের গরুর হাটের টাকা আত্মসাতের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন কয়েক কোটি টাকা। রাজউকের কিছু অসাধু কর্মকর্তাদের যোগসাজশে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়।

প্রসঙ্গত, দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য তাকে গত ৪ আগস্ট নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ তাকে শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পদসহ সব ধরণের পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]