শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রূপগঞ্জ আ.লীগের বহিষ্কৃত নেত্রী নীলাকে দুদকে তলব
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৪ আগস্ট, ২০২২, ৯:০৪ পিএম | অনলাইন সংস্করণ

রূপগঞ্জ আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ‘পূর্বাচল কনভেনশন লিমিটেডের’ নামে বরাদ্দকৃত প্লট অবৈধভাবে নাম পরিবর্তন করে ‘পূর্বাচল নীলা কনভেনশন লিমিটেডের’ নামে নিয়ে দুর্নীতি করেছেন। এসবের মাধ্যমে কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে পাচারের অভিযোগ রয়েছে নীলার বিরুদ্ধে।

বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে দুদকের সহকারী পরিচালক মো. সাহিদুর রহমান স্বাক্ষরিত পাঠানো এক নোটিশে নীলাকে আগামী ৩০ আগস্ট সকাল ১০টায় হাজির হতে বলা হয়েছে। দুদকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। ইতোমধ্যে দুদকের সহকারী পরিচালক প্রবীর কুমার দাস ও আফনান জান্নাত কেয়ার সমন্বয়ে তিন সদস্যের একটি অনুসন্ধান দল গঠন করেছে সংস্থাটি।



অভিযোগ রয়েছে, রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলা নিজের ক্ষমতার অপব্যবহার করে পূর্বাচলে অবৈধভাবে প্লট বরাদ্দ ও দখল করে রেখেছেন। এছাড়া পূর্বাচলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামের জমি দখল করে গড়ে তোলেন কথিত নীলা মার্কেট

তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, রাজউকের পূর্বাচলে প্রতিবন্ধীদের বরাদ্দের জমি দখল করে লেডিস ক্লাব প্রতিষ্ঠা করেছেন। এছাড়া নীলা কনভেনশন হল, পূর্বাচল ক্লাবের দখলদারিত্ব, ইউছুফগঞ্জ স্কুলের গরুর হাটের টাকা আত্মসাতের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন কয়েক কোটি টাকা। রাজউকের কিছু অসাধু কর্মকর্তাদের যোগসাজশে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়।

প্রসঙ্গত, দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য তাকে গত ৪ আগস্ট নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ তাকে শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পদসহ সব ধরণের পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]