সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর    বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান কাদেরের    শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জাতীয় শোক দিবস উপলক্ষে জার্মান আ. লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২২ আগস্ট, ২০২২, ৭:৫৪ পিএম আপডেট: ২২.০৮.২০২২ ৮:০৬ পিএম | অনলাইন সংস্করণ

এন আর ভি আওয়ামী লীগের (জার্মান শাখা) উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ড্রোসেলড্রফে একটি রেস্টুরেন্টে। 

এন আর ভি আওয়ামী লীগ সভাপতি খালেকুজ্জামানের সভাপতিত্বে ও এন আর ভি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর আলী আলম ও ইমুনূর রাহমান মূসার সঞ্চালনায় সভার প্রধান অতিথি ছিলেন জার্মান আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির



সভায় প্রধান বক্তা ছিলেন জার্মান আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মোহাম্মদ শাহাবউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, ইউরোপীয় আওয়ামী লীগের প্রবাসী কল্যান সম্পাদক ইঞ্জিনিয়ার হাসনাত মিয়া, জার্মানি আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোবারক আলী ভূইয়া বকুল। 

সভায় আরো উপস্থিত ছিলেন, গণজাগরণ মঞ্চের সমন্নয়ক মাহমুদূল হক মুন্সী (বাধন), এন আর ভি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, আনোয়ারুজ্জামান আলী, কেয়া, ইমজিয়াজ আনসারী, আলাউদ্দিন, মোহাম্মদ ফরিদ, হায়াত মিয়া, সাবেক ছাত্রনেতা হুমায়ূন কবিরসহ আরও অনেকে।

সভার শুরুতেই এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে অত্যন্ত ভাবগম্ভীর পরিবেশে অনুষ্ঠানের আলোচনা পর্ব শুরু হয়। এরপর বক্তব্য রাখেন বক্তারা। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট কালরাত্রিতে নিহত সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। ১৫ই আগস্ট হত্যাকাণ্ডে যেসকল খুনিরা এখনও পৃথিবীর বিভিন্ন দেশে পলাতক আছেন, তাদের দেশে এনে বিচারের আওতায় আনার দাবী জানান বক্তারা। বক্তারা জাতির পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য এবং বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

অনুষ্ঠান শেষে জাতির পিতা ও তার পরিবারের সকল সদস্য এবং ১৫ আগষ্টে শাহাদত বরনকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং জাতির পিতার দুই কন্যার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন, ফিরোজ আহমেদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]