শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল    হত্যাচেষ্টা মামলায় বিপাকে পরীমনি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মা হলেন সোনম কাপুর
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৮:৫৬ পিএম | অনলাইন সংস্করণ

সোনম ও আনন্দ আহুজার বাড়িতে এল নতুন সদস্য। পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।
চলতি বছরের মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান সোনম কাপুর। এরপরে স্বামী আনন্দ আহুজার সঙ্গে প্রেগন্যান্সি শুটের ছবিও পোস্ট করেন। ছবিতে স্পষ্ট ছিল তার ‘বেবি বাম্প’। 



এরপর একাধিক ফটোশুটে সোনমের মাতৃত্বকালীন ঔজ্জ্বল্য নজর কেড়েছে সকলের। তারপর আজ, ২০ অগাস্ট এল সুখবর। আহুজা পরিবারে হাজির নতুন সদস্য। 

এই সুখবর নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনম কাপুর। পোস্ট করে সোনম ও আনন্দ লেখেন, ২০.০৮.২০২২ তারিখে, আমরা নত মস্তকে এবং খোলা হৃদয়ে আমাদের সদ্যোজাত পুত্র সন্তানকে স্বাগত জানাই। প্রত্যেক ডাক্তার, নার্স, বন্ধু এবং পরিবার যারা আমাদের এই সফরে সঙ্গী ছিলেন তাদের ধন্যবাদ। এই সবে শুরু কিন্তু আমরা জানি যে আমাদের জীবন সম্পূর্ণ বদলে গেল। তাদের শুভেচ্ছা জানিয়েছেন নীতু কাপুর।

প্রসঙ্গত, দিন কয়েক আগে কর্ণ জোহরের জনপ্রিয় টকশো ‘কফি উইথ কর্ণ সিজন ৭’-এ এসেছিলেন সোনম কাপুর। সঙ্গী ছিলেন তার ভাই ও অভিনেতা অর্জুন কাপুর। সেখানেও তার ‘প্রেগন্যান্সি গ্লো’ চোখে পড়ে।

মাতৃত্বের খবর প্রকাশ্যে আনার কিছুদিনের মধ্যেই বিদেশের বাড়ি থেকে আহুজা দম্পতি ফিরে আসেন মুম্বাইয়ে। সেখানেই তার সাধের অনুষ্ঠান আয়োজনের কথা ছিল। কিন্তু আচমকা বাতিল হয়ে যায় জুলাই মাসের মাঝামাঝি হওয়ার কথা সেই অনুষ্ঠান। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যায়, মুম্বাইয়ের বাড়িতে সোনম কাপুরের সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিবার, বন্ধুদের উপস্থিত থাকার কথা ছিল সেই অনুষ্ঠানে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]