রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বেলাবতে জোরপূর্বক কৃষকের গাছ র্কতনের অভিযোগ
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ৯:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের দক্ষিন  বটেশ্বর গ্রামে রাস্তার জায়গা দিকে অস্বীকার করায় প্রায় ৬-৭ লক্ষ টাকা মূল্যের  বিভিন্ন প্রজাতির গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে। পৈত্রিক সম্পত্তিতে থাকা কাঁঠাল,জলপাই, মেহগনি, লটকন সহ প্রায় (২০-৩০) গাছ।এমনটাই অভিযোগ করেছে উক্ত গ্রামের মৃত হাছেন আলীর ছেলে মোঃ আবুল কাসেম। 

এব্যাপারে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ করেছে বলে জানান ভুক্তভোগী আবুল কাসেম। 

জানা যায়,গতকাল ১০ আগষ্ট বুধবার  সকাল ১০ ঘটিকায়  মৃত তোতা মিয়ার ছেলে মিস্টু মিয়ার নেতৃত্বে এবং তার ভাই আসাদ,মানিক মিয়ার ছেলে মেহেদী, মোশারফ সহ ২০-২৫ জনে দল বদ্ধ হয়ে একই এলাকার মোঃ হাছেন আলীর ছেলে মোঃ আবুুল কাসেমের জমির সীমানায়  থাকা বিভিন্ন প্রজাতির প্রায় ৫-৬ লক্ষ টাকার গাছ কেটে ফেলে ক্ষতি সাধন করে বলে জানান ভোক্তভোগী আবুল কাসেম । পরে ৯৯৯ যোগাযোগ করে বেলাব থানা পুলিশকে বিষয়টি  থাকে অবহিত করেন।পুলিশ ঘটনা স্থলে এসে গাছ কাটা বন্ধ করেন।

এ ব্যাপরে স্থানীয় জনপ্রতিনিধি মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে প্রথমে গাছ কাটার বিষয়টি অবগত ছিলাম না বলে।পরে জানতে পারি   মানুষের যাতায়াতের সুবিধার্থে  নতুন রাস্তা তৈরীর জন্য কিছু গাছ কাটা হয়েছে। শুধু তার নয় আরো অনেকের  জায়গা থেকেই গাছ কেটেছে স্থানীয়রা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]