শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ ৯ আশ্বিন ১৪২৯

শিরোনাম: জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের    পর্যটকদের জন্য দুয়ার খুললো ভুটান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আশুলিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
আশুলিয়া প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ৭:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

সাভারের আশুলিয়ায় বিভিন্ন হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টার পরিদর্শন ও তদন্ত কার্যক্রম পরিচালনা করে দুটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে আশুলিয়ার শেরআলী মার্কেট এলাকার মোল্লা জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার ও আমির ডায়গনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের তথ্য অনুযায়ী, দুপুরে রোটিন ওয়ার্কের অংশ হিসাবে ওই এলাকায় বিভিন্ন হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টার পরিদর্শন ও তদন্ত কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় আমির ডায়গনস্টিক সেন্টার কোন বৈধ কাগজ দেখাতে না পারায় সেটি সিলগালা করা হয়। অপরটির নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরিদর্শনে যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। তবে তারা পৌঁছার আগেই হাসপাতালে তালা ঝুলিয়ে পালিয়ে যান। কিছু নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সেটিও সিলগালা করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, আমরা প্রতিদিনের রুটিন ওয়ার্ক অনুযায়ী ওই এলাকায় হাসপাতাল পরিদর্শনে যাই। সেখানে দুটি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করা হয়েছে। এধরনের অভিযান আমাদের অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]