শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ ৯ আশ্বিন ১৪২৯

শিরোনাম: জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের    পর্যটকদের জন্য দুয়ার খুললো ভুটান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও বসুন্ধরা রেডিমিক্স যুক্ত হলো এসএপিতে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ৭:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (বিএমটিএল)-এ সাফল্যের সাথে চালু হলো এসএপি (SAP) ব্যবস্থা। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-তে সোমবার এক অনাড়ম্বর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই প্রকল্পের সফল বাস্তবায়ন (Go Live) উদযাপন করেন। 

একই সাথে বসুন্ধরা রেডিমিক্স এন্ড কন্সট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল)-তেও এসএপি (SAP) বাস্তবায়নের প্রকল্প উদ্ভোধন (Kick-off) করা হয়। 

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মীর্জা মুজাহিদুল ইসলাম (সিওও), মুহাম্মাদ কামরুল হাসান (সিএফও), দেলোয়ার হোসেন (সিএইচআরও), সিফাত জাহান নূর (সিআইও, বিজিআইটি), তৌফিক হাসান (এইচওডি, মার্কেটিং) রাশিদুল হক (SAP প্রজেক্ট ম্যানেজার), বিজিআইটি-র নিজস্ব SAP কন্সালট্যান্ট  এবং প্রতিষ্ঠানদ্বয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে নির্মাণ সামগ্রী বিশেষ করে উন্নত মানের পাথর এবং কয়লা আমদানি করে দেশব্যাপী বিস্তৃত সরবরাহ ব্যবস্থার মাধ্যমে ভোক্তার কাছে বসুন্ধরা মাল্টি ট্রেডিং আজ এক বিশাল আস্থা ও নির্ভরতার নাম। ক্ষুদ্র হতে বৃহৎ, ব্যক্তিগত হতে রাষ্ট্রীয় পর্যায়ের প্রায় সব মেগা প্রকল্পেই ব্যবহৃত হচ্ছে এই পাথর ও কয়লা। আবার, এই বছর ২০২২-এর জানুয়ারীতে বসুন্ধরা রেডিমিক্স পথচলা শুরু করে এরই মধ্যে উন্নত ও সঠিক মানের রেডিমিক্স কংক্রিট নিজস্ব ল্যাবে পরীক্ষা ও মান নিশ্চিত করে নিজস্ব পরিবহণ সেবার মাধ্যমে বিভিন্ন বৃহৎ স্থাপনার নির্মাণে সরবরাহ করে আসছে, যা ভোক্তা মনে খুবই ইতিবাচক সাড়া ফেলেছে। SAP ব্যবস্থা চালুর মধ্যে দিয়ে দুইটি প্রতিষ্ঠান তার সামগ্রিক ব্যবস্থাপনা আরও স্বচ্ছতা ও নিপুণতার সাথে করতে সক্ষম হবে, বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা আশাবাদ ব্যক্ত করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]