শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ ৯ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ওসমানী মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা
সিলেট প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ২:৪২ এএম | অনলাইন সংস্করণ

সিলেট ওসমানী মেডিকেলের দুই শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। এদিকে হাসপাতালের পরিচালক ও কলেজ অধ্যক্ষকে অবরুদ্ধ করে রেখেছে ছাত্ররা।

এর আগে প্রতিষ্ঠানটির দুই শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ করে রেখেছেন মেডিকেলের শিক্ষার্থীরা। পরে তাদের সঙ্গে যোগ দেন হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসকরা।
 
সোমবার রাত ১০টা থেকে সড়ক অবরোধ করে রাখেন তারা। একইসঙ্গে হাসপাতালের সব গেট বন্ধ করে রেখেছেন শিক্ষার্থীরা। এতে কোনো রোগী ও তাদের স্বজনরা হাসপাতালে ঢুকতে বা বের হতে পারছেন না। শেষ খবর পাওয়া পর্যন্ত রাত সাড়ে ১২টায় শিক্ষার্থীরা হাসপাতালের সব গেট বন্ধ করে রাস্তায় অবস্থান করছিলেন।

আহত দুই শিক্ষার্থী হলেন- রুদ্র ও নাইমুর রহমান ইমন। ইন্টার্নি নারী চিকিৎসককে উত্ত্যক্ত করার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজহার আলী শেখ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ কাজ করছে।আমরা ইতিমধ্যে হামলাকারীদের শনাক্ত করতে পেরেছি। তাদের ধরতে অভিযান অব্যাহত আছে। আশা করছি, আমরা শিগগিরই তাদের আটক করতে পারব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]