বুধবার ৩০ নভেম্বর ২০২২ ১৪ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ    জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই: হাইকোর্ট    মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের    চীন-যুক্তরাজ্য সম্পর্কের ‘স্বর্ণযুগ’ যুগ শেষ: ঋষি সুনাক    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬    সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল    অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
লন্ডনে লেফটেন্যান্ট কর্নেল (অবঃ)মুহাম্মদ ফারুক খানকে সংবর্ধনা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ৩:০৯ এএম | অনলাইন সংস্করণ

পূর্ব লন্ডনের একটি হোটেলে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক বানিজ্য, বিমান ও পর্যটক মন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল (অবঃ)মুহাম্মদ ফারুক এমপি'র সম্মানে সম্বর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এড,টি,এম জানে আলম (বুলবুল) এবং সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল খান শামীম। 

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের ও শহীদ বীর মুক্তি যোদ্ধাদের সম্মানে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান(এমপি) কে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে বরণ করেন এবং তাঁর হাতে বঙ্গবন্ধু সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সভাপতি এ্যাড.টি.এম.জানে আলম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বাবুল খান শামীম।



লেফটেন্যান্ট কর্নেল (অবঃ)মুহাম্মদ ফারুক খান তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী ও তাঁর সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির কর্মকান্ডের প্রশংসা করে সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সভায় আরো বক্তব্য রাখেন এ সংগঠনের সহ সভাপতি গোলাম ফারুক, আসমা আলম,জহিরুল ইসলাম, সৈয়দ জামান নাসের,মোঃ ফারুক হোসাইন,আফরোজ মিয়া,টি,এম,শহীদুল আলম (লাভলু), কোষাধ্যক্ষ মোঃ শাহজাহান, উপদেষ্টা কিটন শিকদার, কে,এম,ফ নোমান দিপু,ফখরুল ইসলাম, দেলোয়ার হোসেন বেগ,এ.কে.কামাল ,আঃরাজ্জাক মোল্লা,কুতুবুলআলম, মুর্শিদ আহম্মেদ, বি,এম,শফিক, শেখ খসরু, কাজী গোলাম সারোয়ার (বাহার) মাসুম আহম্মেদ, আবুল বাসার,কামরুল হোসেন আর অনেকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্কিং এন্ড ডাগেনহাম কাউন্সিলের মেয়র ফারুক চৌধুরী,কাউন্সিলর মঈন কাদরি, নিউহ্যাম কাউন্সিলের  কাউন্সিলের মজিবুর রহমান জসিম, রাহিমা রহমান ও রেডব্রিজ কাউন্সিলের  কাউন্সিলার সায়মা রহমান প্রমুখ। 

মতবিনিময় শেষে সকলে  নৈশভোজের অংশগ্রহন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]