বুধবার ৩০ নভেম্বর ২০২২ ১৫ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ    জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই: হাইকোর্ট    মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের    চীন-যুক্তরাজ্য সম্পর্কের ‘স্বর্ণযুগ’ যুগ শেষ: ঋষি সুনাক    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬    সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল    অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বড় পর্দায় নতুন মুখ শরিফ ইমতিয়াজ
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৩ জুলাই, ২০২২, ৮:৪৫ পিএম আপডেট: ২৩.০৭.২০২২ ৮:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

বিজ্ঞাপন চিত্রের হাত ধরে অভিনয়জগতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন নবাগত অভিনেতা ইমতিয়াজ। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে প্রচারিত এসিআই গ্রুপের জনপ্রিয় পণ্য স্যাভলনের বিজ্ঞাপন জীবাণু জীবাণু মনের মাঝে জীবাণু- এখন সবার মুখে মুখে। দক্ষ পরিচালক রুবায়েত মাহমুদ নির্মিত পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রচারিত এই বিজ্ঞাপনে কাজ করে ইতিমধ্যে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন নবাগত মডেল ইমতিয়াজ।

স্যাভলনের এই বিজ্ঞাপন ছাড়াও ইমতিয়াজ কাজ করেছেন আরো কিছু বিজ্ঞাপনে, যার কিছু ইতিমধ্যে প্রচারিত হয়েছে আর কিছু আছে প্রচারের অপেক্ষায়। শীঘ্রই আসছে তার অভিনীত সড়ক ও গণপরিবহনের উপর নির্মিত সচেতনতামূলক বিজ্ঞাপন যা টেলিভিশনে প্রচারের অপেক্ষায়। সম্ভাবনাময় এই নবাগত অভিনেতা বিজ্ঞাপন ছাড়াও কাজ করেছেন বেশ কিছু নাটক‌ ও চলচ্চিত্রে।

এই ঈদে গুণী পরিচালক মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত 'মানুষ টোকাই' ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'সেপুক্কো'-এ অভিনয় করে‌‌ বেশ সুনাম হয়েছে এই অভিনেতা । তাছাড়াও এনটিভিতে  বি ইউ শুভ এর  'হ্যালো ম্যাডাম' নাটকে জনপ্রিয় নায়ক অপূর্ব সঙ্গে ফাইটিং দৃশ্যে দেখা যায় তাকে ।নাটক, বিজ্ঞাপনের পাশাপাশি তিনি পা রেখেছেন চলচ্চিত্রেও, স্বনামধন্য পরিচালক 'দ্বীপংকর দীপনের' " অর্ন্তজাল" চলচ্চিত্রেও দেখা যাবে তাকে।

নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইমতিয়াজ ধীরে ধীরে‌‌ এগিয়ে চলেছেন নির্মাতাদের আগ্রহের দিকে। এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক 'জয়েন্ট ফ্যামিলি'তে কয়েকটি পর্বে দেখা যায় তাকে। 

তিনি বেশিরভাগ কাজই করেছেন জনপ্রিয় পরিচালক মাবরুর রশীদ বান্নাহ'র সঙ্গে। তার অভিনীত অন্যান্য নাটকগুলো হলো- রেসপেক্ট, প্রথম প্রেমের গল্প, তবু ভালোবাসি, ওয়ান সাইড লাভ, হাঁটতে চাই তোমার পাশে, অ্যারেঞ্জ ম্যারেজ, বউয়ের বয়স ১৬।



নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে ইমতিয়াজের ভাবনা ‌সুদূর প্রসারী। অভিনয়ের স্বপ্নটা তার ছোটবেলা থেকেই ছিল। আর দশ জনের মতো পারিবারিক বাঁধার কারণে ছোট বেলায় শুরু করতে না পারলেও এই বয়সে এসেও শুরুটা খুব সহজ ছিল না। বেশ অনেকগুলো বছর  অস্ট্রেলিয়াতে পড়াশুনার পাঠ শেষ করে ২০১৬ তে দেশের ফিরেছেন। দেশে ফিরে এসে স্কুলজীবনের বাল্যবন্ধু দেশের বিজ্ঞাপন জগতের অন্যতম গুণী পরিচালক রুবাইয়াত মাহমুদের পরামর্শে দেশের স্বনামধন্য থিয়েটার প্রতিষ্ঠান প্রাচ্য নাট থেকে অভিনয়ের হাতেখড়ি নেন । স্বপ্নকে জয় করতেই অভিনয়ে আসা, সকল বাধাকে পিছনে ফেলে নিজেকে তৈরি করছেন ভালো ভালো কাজের মাধ্যমে দর্শকের মনে কিছুটা জায়গা তৈরি করে নিয়া। তাতে নিজেকে স্বার্থক বলে জানান তিনি।

উল্লেখ্য, দেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, তাহসান খান , অপূর্ব‌‌ ও জোভান‌  সহ অন্যান্য অনেক গুনীশিল্পীদের সাথে কাজ করে দারুণ প্রশংসা পেয়েছেন ইমতিয়াজ।

 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  শরিফ ইমতিয়াজ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]