শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ ৯ আশ্বিন ১৪২৯

শিরোনাম: জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের    পর্যটকদের জন্য দুয়ার খুললো ভুটান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বাসা থেকে সাংবাদিক সোহানা তুলির ঝুলন্ত লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৩ জুলাই, ২০২২, ৭:১৫ পিএম | অনলাইন সংস্করণ

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সাবেক সাংবাদিক সোহানা তুলির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাজধানীর রায়েরবাজারের নিজ বাসা থেকে তার ঝুলন্ত ও মাটিতে হাঁটু গেড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।



নিহত সোহানা তুলির বাড়ি যশোর সদরের বটতলা এলাকায়। তিনি রায়েরবাজারের শেরেবাংলা নগর রোডের ২৯৯/৫ নম্বর বাসায় ২০১৮ সাল থেকে ভাড়ায় থাকতেন।
 
সোহানা তুলির বাংলা ট্রিবিউনের সহকর্মীরা দাবি করেন, তুলির লাশের হাঁটু মাটিতে ছিল। লাশের পাশে একটি টুলও পাওয়া গেছে। এটি আত্মহত্যা হতে পারে না। কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রাখতে পারে।

নিহত সোহানা তুলির ছোট ভাই মোহাইমিনুল ইসলাম বলেন, গতকাল দুপুরে আপুর সঙ্গে কথা হয়েছিল। এরপর আর কথা হয়নি। সকালে ঘুম থেকে উঠে আমি খিলক্ষেত গিয়েছিলাম। সেই সময় আব্বু ফোন করে আমাকে ঘটনাটি জানান। এরপর আপুর বাসায় চলে আসি।

পারিবারিক সূত্র জানায়, নন্দিতা নামে তুলির এক বান্ধবী বাসায় এসে নক করে সাড়া পাচ্ছিলেন না। পরে কেয়ারটেকারসহ আশপাশের বাসিন্দারা এসে দেখেন নিজ কক্ষে তুলির লাশ ঝুলছে। এরপর পুলিশকে ফোন করে বিষয়টি জানানো হয়। তুলি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী। পড়াশোনা শেষে করে সাংবাদিকতা শুরু করেছিলেন। পরে সাংবাদিকতা ছেড়ে নিজের ব্যবসা শুরু করেন। ব্যবসায়িক দ্বন্দ্বে তিনি খুন হতে পারেন বলে ধারণা পরিবারের সদস্যদের।

হাজারীবাগ থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত জব্দের কাজ শুরু করেছে। এটি হত্যা না আত্মহত্যা- তা তদন্তের আগে বলা যাচ্ছে না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]