শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ময়মনসিংহে সেই ভন্ড পীর খেতা শাহ’র কবল থেকে শিষ্যের স্ত্রী উদ্ধার
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বুধবার, ১৩ জুলাই, ২০২২, ৫:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

সেই ভন্ডপীড় খেতা শাহ’র কবল থেকে শিষ্যের স্ত্রীকে উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের টিকুরিয়া গ্রামের মো. শফিকুল ইসলামের (৩৫) সাথে পরিচয় ঘটে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের কথিত আধ্যাতিক ফকির মোঃ ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ(৬০) এর সাথে। 

গত প্রায় দুই মাস আগে ওই ফকির এসে তার ভক্তের বাড়িতে আশ্রয় নেন। ভক্ত শফিকুল ইসলাম ও তার স্ত্রী মিলে গুরু ফকির খেতা শাহকে ভালমন্দ খাওয়াতে থাকেন। গত ২২ জুন দুপুরের দিকে ৩ সন্তানের জননী ভক্তের স্ত্রী (৩৩) ফকির খেতা শাহকে সঙ্গে নিয়ে ধোবাউড়া উপজেলার গোয়াতলায় বাপের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে বের হয়ে তারা আর বাড়িতে ফেরেননি।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের আর কোন সন্ধান পায়নি পরিবার। ভক্ত শফিকুল ইসলামের দাবি- ভন্ড ফকির খেতা শাহ কৌশলে তার স্ত্রীকে অপহরণ করে নিয়ে গেছে। পরে স্ত্রীকে কোথাও খুঁজে না পেয়ে ভুক্তভোগী ভক্ত নিজে বাদি হয়ে ২ জুলাই তারাকান্দা থানায় ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহসহ ৫ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।অপহরণ মামলার প্রায় ১০ দিন পর ভক্তের স্ত্রীকে (৩৩) উদ্ধার করলেও আসামিকে পায়নি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল মালেক জানান, ভক্তের মামলার পর অভিযান চালিয়ে তার স্ত্রীকে গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে। কিন্তু আসামিকে গ্রেফতার করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]