শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নেত্রকোণা জেলা ছাত্রলীগের এক বছর পূর্তি
নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৬ জুন, ২০২২, ৬:২২ পিএম আপডেট: ২৬.০৬.২০২২ ৬:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

২০২১ সালের ২৬ শে জুন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত ৪২ বিশিষ্ট নেত্রকোণা জেলা ছাত্রলীগ এর আংশিক কমিটি অনুমোদন পায়। 

এতে সভাপতির দায়িত্ব পায় রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান, সহ-সভাপতি ২৪ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৮ জন এবং সাংগঠনিক সম্পাদক ৮ জন দায়িত্ব পায়।

দায়িত্ব পাওয়ার দুইদিন পর করোনার জন্য সরকার লকডাউন ঘোষণা করে। সাধারণ মানুষের পাশে থেকে হ্যান্ড সেনিটাইজার, মাক্স, নিত্যদিনের খাদ্য সামগ্রী বিতরণ করেন নেত্রকোণা জেলা ছাত্রলীগ এর বর্তমান কমিটি। করোনা প্রকটের কারণে শ্রমিক সংকটে পড়ে কৃষক। কৃষকের ক্ষেতের সোনালী ধান কেটে দিয়েছে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং অসহায় মানুষের পাশে থেকে ঈদ উপহার দেয় জেলা ছাত্রলীগ।  করোনা প্রকট ক্ষুণ হওয়ার পর সরকার ঘোষিত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। 



এতে নেত্রকোণা সদর উপজেলায় আওতায় লক্ষীগঞ্জ, আমতলা, রৌহা, কৈলাটী (কলমাকান্দা উপজেলা), কাকৈর গড়া (দূর্গাপুর উপজেলা) ইউনিয়ন পরিষদ স্বাধীনতার পরবর্তী সময়ে বেশির ভাগ বিএনপি সমর্থিত চেয়ারম্যান নির্বাচিত হতো। নেত্রকোণা জেলা ছাত্রলীগ এর কর্মের মাধ্যমে এবার ইউপি নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জয় লাভ করে এগুলো ইউনিয়নসহ অসংখ্য ইউনিয়নে।

সাংগঠনিক ইউনিট নেত্রকোণা সদর উপজেলা, পৌর ও কলমাকান্দা উপজেলা ছাত্রলীগ এর কমিটি গঠন করে। দূর্গাপুর উপজেলা, দূর্গাপুর পৌর, সুসং সরকারি মহাবিদ্যালয়, কলমাকান্দা কলেজ, পূর্বধলা উপজেলা, পূর্বধলা সরকারি কলেজ ও শ্যামগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগ এর জীবন বৃত্তান্ত জমা নেয়াসহ কমিটি প্রক্রিয়াধীন। কমিটি বিলুপ্ত করা হয়েছে নেত্রকোণা সরকারি কলেজ,পুর্বধলা উপজেলা নেত্রকোণা সদর উপজেলা, পৌর, মোহনগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর কমিটি।

বন্যা পরিস্থিতিতে নেত্রকোণা জেলা ছাত্রলীগ নিজ অবস্থান সহ জেলা আওয়ামীলীগ,কেন্দ্রীয় আওয়ামীলীগ এর নেতৃবৃন্দকে ত্রাণ কার্যক্রমে সহযোগিতা ছাত্রলীগ, নিজেদের অর্থ ব্যয় করে দূর্দসময়ে মানুষের পাশে দাঁড়াতে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে। 

অতীত পর্যালোচনা করে দেয়া যায় অতীতের কমিটিগুলো থেকে বর্তমান কমিটি সর্বদায় ব্যাপক  জনপ্রিয় হয়ে উঠেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]