শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
'প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফের দেখালেন বাঙালি বীর ও সাহসী জাতি'
আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শনিবার, ২৫ জুন, ২০২২, ৯:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

আমরা জানি বাঙালি বীরের জাতি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এই বীরেরাই দেশকে স্বাধীন করেছিলেন। আজ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পদ্মা সেতু তৈরির মাধ্যমে আবারও দেখিয়ে দিলেন বাঙালি বীরের জাতি, সাহসী জাতি। আমরা দেখিয়ে দিব ২০৪১ সালে বাংলাদেশ উন্নত-সমৃদ্ধশালী দেশ হিসেবে পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়াবে। সেজন্য আগামীর বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর যেসব পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে আমাদের সবাইকে আন্তরিকভাবে পাশে থাকতে হবে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর ভাষা সৈনিক রফিক উদ্দিন ‍ভূঁইয়া স্টেডিয়ামে ময়মনসিংহ জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে একথাগুলো বলেছেন  ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

এ সভায় সভাপতিত্ব করেছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মোঃ এনামুল হক ।



ময়মনসিংহ রেঞ্জের ভারপ্্রাপ্ত ডিআইজি শাহ আবিদ হোসেন তার বক্তব্যে বলেন, পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ সমগ্র বিশ^কে নিজেদের সক্ষমতা ও সাহসিকতার জানান দিয়েছে। সেতুটি শুধুমাত্র একটি সেতুই নয় এটি একটি মেলবন্ধন। বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতার ইতিহাস সৃষ্টির সেতু এটি। দেশি-বিদেশি সব ধরনের ষড়যন্ত্র-চ্যালেঞ্জের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর সততা ও সাহসিকতার প্রতীক হচ্ছে এই পদ্মা সেতু। 

পরে স্টেডিয়ামে বড় পর্দার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি উপভোগ করেন বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর স্থানীয়ভাবে জেলা পর্যায়েও বেলুন উড়িয়ে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন করা হয়। 

এর আগে, জেলা  প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্যোগে নগরীর টাউনহল প্রাঙ্গণ থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‍্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গিয়ে সমাবেশে মিলিত হয়। 

  রেঞ্জ ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. এনামুল হক, পুলিশ সুপার মো. আহমার উজ্জামান, রেঞ্জ অফিসের পুলিশ সুপার হারুন অর রশিদ, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক জাহাঙ্গীর আলম, সিআইডির এসপি মোঃ আনিছুর রহমান, পিবিআইয়ের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, টুরিস্ট পুলিশের এসপি মো. নাইমুল হাছান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী,  মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মমতাজ উদ্দিন মন্তাসহ জেলা ও বিভাগের বিশিষ্ট জনেরা এতে উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]