শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
টাঙ্গাইলে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন
আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ জুন, ২০২২, ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

নানা কর্মসুচির মধ্য দিয়ে সারাদেশের ন্যায় টাঙ্গাইলে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করা হয়েছে।কর্মসূচির মধ্যে ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি বিটিভির মাধ্যমে বড় পর্দায় সম্প্রচার করা,বিশেষ দোয়া,মোনাজাত,প্রার্থনা,হাসপালে খাবাার উন্নত মানের খাবার,জেরখানায় উন্নত মানের খাবার ও অসহায় মানুষের মাঝে উন্নত মানের খাদ্য পরিবেশন প্রভৃতি। 

শনিবার সকালে পৌর শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্তমে  টাঙ্গাইল জেলা প্রশাসন এক অনুষ্ঠানের আয়োজন করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি বিটিভির মাধ্যমে বড় পর্দায় সম্প্রচার করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানের পর জাতীয় ও স্থানীয় শিল্পীদের সমন্বয়ে  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজজন করা হয়।

এসময় জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক,জেলা প্রশাসক ড.মোঃ আতাউল গনি,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ বীর মুক্তিযোদ্ধা,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,শিক্ষার্থীরাসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অপরদিকে,পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি করেছে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় পরিবার।শনিবার সকালে বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. ফরহাদ হোসেনের নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে র‌্যালীটি বিশ^বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।র‌্যালীতে বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.সিরাজুল ইসলাম,বিভিন্ন অনুষদের ডিন,রেজিস্ট্রারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।
এদিকে,টাঙ্গাইলের কালিহাতীতেও স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল হুসেইনের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজজন করা হয়।এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, কালিহাতী পৌরসভার মেয়র মো. নুরুন্নবী সরকার, উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান প্রমুখ।এছাড়াও জেলার সকল উপজেলায় দিনব্যাপী বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]