রোববার ২৬ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

শিরোনাম: পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভাইরাল যুবক আটক    সয়াবিন তেলের দাম কমলো    করোনায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর    করোনায় আরও ২ জনের মৃত্যু    নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে থাকছে পাকিস্তান-বাংলাদেশ    পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা    তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্য সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নেত্রকোনা-সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাড়ালেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৭:১৫ পিএম আপডেট: ২৩.০৬.২০২২ ৭:১৬ পিএম | অনলাইন সংস্করণ

নেত্রকোনা-সুনামগঞ্জ জেলার বন্যার্তদের সাহায্য ও সহযোগিতায় এগিয়ে এলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। 

জানা গেছে- নেত্রকোনা, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর, মঈনপুর, ষোলঘর, হালুয়াঘাট, তাহিরপুর, টাঙ্গায়ার হাওয়ার সুনামগঞ্জ সদর, তাহেরেরপুর মধ্যনগর, দুয়ারা এবং ধলুরা এলাকায় পাঁচ হাজার প্যাকেট শুকনো খাবার, দুই হাজার পেকেট রেশন খাবার, ওরস্যালাইন, শিশু খাদ্য, ৫ লাখ লিটার বিশুদ্ধ খাবার পানি, রান্না করার খাবার খাদ্য সমগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিনিয়ত আটকে পড়াদের উদ্ধারের জন্য বিআইডব্লিটিএ’র তিনটি জাহাজ এবং একটি পানির ওয়াটারবাজ ৪টি স্পীডবোট সহকারে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছে সংস্থাটি।



উল্লেখ্য, প্রতিদিনের মত আজ বৃহস্পতিবার (২৩ জুন) লঞ্চ টার্মিনালয় এলাকায় বিআইডব্লিটিএ’র পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জেলা প্রশাসকের হাতে ১০০০ হাজার পেকেট খাদ্য সামগ্রী সদর উপজেলার পাঁচটি পয়েন্টে বিতরণের জন্য প্রদান করা হয়। জেলা প্রশাসকের নেতৃত্বে ১৫০০ পেকেট ত্রাণ সামগ্রী দোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিতরনের জন্য হস্তান্তর করা হয়। আমবাড়ী সদর বাজার, টেকনিক্যাল কলেজ, নদীর পাড়ে অবস্থিত আশ্রয়ন প্রকল্পে, আমবাড়ি পৌর কলেজ পয়েন্টে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এ সময় বিআইডব্লিউটিএ  বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী সুস্থভাবে বিতরণের জন্য মো. আব্দুস সালাম, যুগ্ম-পরিচালক, নৌ সংরক্ষন ও পরিচালন বিভাগকে আহ্বায়ক, মো. জসিম উদ্দিন, উপ পরিচালক, নৌ সংরক্ষন ও পরিচালন বিভাগ, মো. রেজাউল করিম, উপ-পরিচালক, বন্দর ও পরিবহন বিভাগ, সুব্রত রায়, সহকারী পরিচালক, বন্দর ও পরিবহন বিভাগ এবং মো. আকতার হোসেন, সহ-সভাপতি, বিআইডব্লিটিএ সিবিএ’র সমন্বয়ে ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ত্রাণ কার্যক্রমে সার্বিক ভাবে সহযোগিতা এবং উপস্থিত থেকে অতিরিক্ত  জেলা প্রশাসক সাধারণ অসীম চন্দ্র বনিক  ও অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা আনোয়ারুল হালিম, মো. আব্দুস সালাম, যুগ্ম-পরিচালক, নৌসওপ বিভাগ, মো. রেজাউল করিম, উপ পরিচালক, সুব্রত রায়, সহকারী পরিচালক, মো. আকতার হোসেন, সহ-সভাপতি, বিআইডব্লিউটিএ সিবিএ ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন বিআইডব্লিউটিএ, স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও সফরসঙ্গী হিসেবে উপস্থিত আছেন মো. মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি, ১১-২০ গ্রেডের সরকারি চাকরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম ও বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা ও কর্মচারীগন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]