শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জাতীয় শিক্ষা সপ্তাহে স্বর্ণপদক পেলেন রিফাত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৬:৫৪ পিএম | অনলাইন সংস্করণ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় পর্যায়ে ঘ গ্রুপে ইংরেজিতে উপস্থিত বক্তৃতায় জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে স্বর্ণপদক পেয়েছেন জি এম শাহরিয়ার রিফাত। একই সঙ্গে বিশ্ববিদ্যালয় পর্যায়ে ঘ গ্রুপে বিতর্ক (একক) প্রতিযোগিতায় দ্বিতীয় হয়ে রৌপ্য পদক অর্জন করে দেশ সেরা হয়েছেন। তিনি বরিশালের সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইংরেজি (সম্মান) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।



গত ২১ জুন আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত শিক্ষা সপ্তাহর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী প্রধান অতিথির পক্ষে প্রতিযোগিতায় দেশ সেরা বিজীয়দের হাতে স্বর্ণপদক, ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজমানি তুলে দেন। গত ৫ ও ৬ জুন ঢাকায় অনুষ্ঠিত হয় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা। 

রিফাত পটুয়াখালী সদর উপজেলার ছোটবিঘাই ইউনিয়নের হরতকিবাড়িয়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ও রেহানা পারভীনের প্রথম সন্তান। তার বাবা ওই ইউনিয়নের অফিসরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক। 

এর আগেও জি এম শাহরিয়ার রিফাত ২০১৭ এবং ১৮ সালে পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন। তিনি তার উচ্চমাধ্যমিক শেষ করেন অজোপাড়াগাঁয়ের হাজী মুক্তার আলী মৃধা ডিগ্রি কলেজে। 

সমস্ত প্রতিকূলতা পেরিয়ে জাতীয় পর্যায়ে রিফাতের অর্জন বরিশাল বিভাগের নাম উজ্জ্বল করেছে। তিনি তার সকল শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামী জীবনের সাফল্যের জন্য সবার কাছে দোয়াা প্রার্থনা করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]