শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চতুর্থ বারের মতো বারভিডার সভাপতি হলেন হাবিব উল্লাহ ডন
অর্থনৈতিক প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ৪:০১ পিএম | অনলাইন সংস্করণ

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স এসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হাবিব উল্লাহ ডন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শহীদুল ইসলাম। দুজনেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, হাবিবউল্লাহ ডন এফবিসিসিআইয়ের সহ সভাপতি, সিআইএস-বিসিসিআই জয়েন্ট চেম্বারের দুই মেয়াদের জন্য নির্বাচিত সভাপতি এবং ইতোপূর্বে তিনি বারভিডার তিন মেয়াদের জন্য নির্বাচিত সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি একজন সফল ব্যবসায়ী, যিনি এএম গ্রুপের চেয়ারম্যান। এএম গ্রুপ ইতোমধ্যে বেশ সাফল্য অর্জন করেছে, গ্রুপের ব্যবসা পরিধি ও বিনিয়োগ ছড়িয়ে পড়েছে অটোমোবাইল, অ্যাভিয়েশন, হিউম্যান রিসোর্স, আইসিটি, কন্সট্রাকশন, রিটেল ফুড, এগ্রো ও লেদার সেক্টরে।

হাবিবউল্লাহ ডন বাংলাদেশের তৃতীয় প্রজন্মের ব্যাংক, এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক। তার নেতৃত্ব দেশের ক্রীড়াঙ্গনেও সক্রিয়। বর্তমানে তিনি ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাব লিমিটেডের ক্রিকেট কমিটির উপদেষ্টা।

সোমবার (২০ জুন) রাতে সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গত ১৮ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হয় রাজধানীর একটি হোটেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের সহ-সভাপতির ১, ২ ও ৩ পদে যথাক্রমে মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও মো. গিয়াস উদ্দিন চৌধুরী নির্বাচিত হয়েছেন।



বারভিডার কার্যনির্বাহী কমিটির সদস্যরা হচ্ছেন - মোহাম্মদ হাবিব উল্লাহ ডন, মোহাম্মদ শহীদুল ইসলাম, মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, বেলাল উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আনিছুর রহমান, মো. সাইফুল আলম, ডা. হাবিবুর রহমান খান, মো. জসিম উদ্দিন, মো. আব্দুল আউয়াল ও জুবায়ের রহমান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন - কাউছার হামিদ, মোহাম্মদ হাবিবুর রহমান, মোহা. সাইফুল ইসলাম (সম্রাট), জিয়াউল ইসলাম জিয়া, আলহাজ্ব জাফর আহমেদ, এ. বি. সিদ্দিক (আবু), আবু হোসেন ভূঁইয়া রানু, মো. রায়হান আজাদ (টিটো), মাহবুবুল হক চৌধুরী বাবর, মো. নাজমুল আলম চৌধুরী, মো. গোলাম রব্বানি (শান্ত), মো. লাবু মিয়া হাজী রুবেল ও পুনম শারমিন ঝিলমিল।

বারভিডা নির্বাচন বোর্ডের (২০২২-২৪) চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বারভিডার প্রশাসক ছাদেক আহমদ এবং নির্বাচন বোর্ডের সদস্য তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বারভিডা দেশের একটি বাণিজ্য সংগঠন হিসেবে স্থানীয় বিনিয়োগ, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান এবং সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রেখে চলেছে। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৯২০।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]