শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কৃষ্ণাঙ্গের সঙ্গে শ্রাবন্তী, নেটিজেনদের নোংরা ইঙ্গিত!
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৭ জুন, ২০২২, ২:০১ এএম আপডেট: ১৭.০৬.২০২২ ২:১২ এএম | অনলাইন সংস্করণ

টালিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নতুন সিনেমা, প্রেম, বিয়ে-বিচ্ছেদ ও রাজনৈতিক কার্যকলাপের জন্য সারা বছরই থাকেন সংবাদের শিরোনামে। মাস কয়েক আগে নতুন প্রেমিকের সঙ্গে দুবাই ঘুরে এসেছেন শ্রাবন্তী।

এবার নতুন আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর দর্শকদের মনে থাকে আগ্রহ। কিছুদিন ধরেই লন্ডনে থাকছেন শ্রাবন্তী। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রত্যেক ছবিতেই প্রকাশ পেয়েছে তার গ্লামার। এর মধ্যেই সম্প্রতি হইচই তৈরি হয়েছে তার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে।

ইদ্রিস ভার্গো নামে এক কৃ্ষ্ণাঙ্গ মডেল লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। এই ইদ্রিস শুধুমাত্র একজন মডেল নয়, পেশায় সে একজন বক্সার। ভারতীয় এই সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করে সে লিখেছেন, ‘আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…’।

আসলে টলিউড আর বলিউডকে গুলিয়ে ফেলে এ পোস্ট লিখেছে ইদ্রিস। অনেকেই তার ভুল শুধরে বলেছেন, ‘ওটা টলিউড হবে বলিউড নয়’। ইদ্রিস আর শ্রাবন্তীর এ ছবি দেখে অনেকেই শ্রাবন্তীকে বাজে মন্তব্য করেছেন। তার ভাঙা বিয়ে টেনেও অনেকে আক্রমণ করেছেন। এ মুহূর্তে লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শুটিং করছেন শ্রাবন্তী। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]