মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ আশ্বিন ১৪২৯

শিরোনাম: শিনজো আবের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন    বৈশ্বিক সংকট নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি: কাদের    ট্রফি ভেঙে ফেলা সেই ইউএনওকে ঢাকায় বদলি    পঞ্চগড়ে নৌকাডুবি: মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬    আগামী ৫ দিনে বৃষ্টিপাত বাড়ার আভাস দিল আবহাওয়া অফিস    পবিত্র ঈদে মিলাদুন্নবীর তারিখ ঘোষণা    মরদেহের অপেক্ষায় স্বজনরা: নিহত বেড়ে ৪৭   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ময়মনসিংহে ফুটপাত ও রাস্তা দখলমুক্তকরণে মসিকের অভিযান
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ৫:১৬ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ নতুনবাজার ফুটপাত ও রাস্তা দখলমুক্তকরণে মসিকের অভিযান নগরীর নতুনবাজার এলাকার ফুটপাত ও রাস্তা দখলমুক্তকরণে আজ বেলা ১১টা থেকে বেলা ০৩টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করে  ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা এ অভিযান পরিচালনা করেন। 

এসময় তিনি মূল রাস্তার এবং গলির ভেতরের রাস্তা দখল করে থাকা ফলের দোকান, লোহা ও স্টিলের দোকান ও অন্যান্য দোকান এর মালামালসহ সঞ্জামাদি জব্দ, পরবর্তীতে আদালতের সম্মুখে এ সকল জব্দকৃত মালামাল ও সরঞ্জামদি নষ্ট করা হয়। 

অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা জানান, রাস্তা ও ফুটপাত দখল করে জনভোগান্তি সৃষ্টি করা হলে ভবিষ্যতে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাননীয় মেয়রের এ বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা রয়েছে। যানজট নিরসন এবং নাগরিকজীবন স্বাচ্ছন্দময় করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। 

উল্লেখ্য গত ৭ জুন ও ৮ জুন নতুনবাজরে অভিযান পরিচালনা করে অবৈধ দখল উচ্ছেদসহ দোকানীদের সতর্ক করেন নির্বাহী ম্যাজেস্ট্রেট মোঃ মাসুদ রানা। পরবর্তীতে একই স্থানে আবার অবৈধ দখল সৃষ্টি হলে আজ এ অভিযান পরিচালনা করেন তিনি। অভিযানকালে, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]