রোববার ২৬ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

শিরোনাম: পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভাইরাল যুবক আটক    সয়াবিন তেলের দাম কমলো    করোনায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর    করোনায় আরও ২ জনের মৃত্যু    নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে থাকছে পাকিস্তান-বাংলাদেশ    পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা    তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্য সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
করোনায় আক্রান্ত ৫২ কোটি ৩২ লাখ, সুস্থ ৪৯ কোটি ৩২ লাখ
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১০:৩০ এএম | অনলাইন সংস্করণ

বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১১৭ জন এবং নতুন করে সংক্রমিত হয়েছেন ৭ লাখ ৩২ হাজার ৪৯৯ জন।

মঙ্গলবার (১৭ মে) সকালে বৈশ্বিক পর্যায়ে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে।



সর্বশেষ তথ্যানুযায়ী, মহামারির শুরু থেকে এ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫২ কোটি ৩২ লাখ ৪৬ হাজার ৫৭৩ জনে। আর বিশ্বজুড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬২ লাখ ৯০ হাজার ৭০৬ জনে। এ সময়ে করোনা থেকে সেরে ওঠেছেন ৪৯ কোটি ৩২ লাখ ৭১ হাজার ৬৩৮ জন।

করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকার শীর্ষে থাকা যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় নতুন করে ৬৪ হাজার ৯৩৩ জন রোগীর শনাক্ত হয়েছে। একই সময়ে মারা গেছেন ১০৭ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো আট কোটি ৪৩ লাখ ৫৭ হাজার ৬০৭ জনে। তাদের মধ্যে মারা গেছেন ১০ লাখ ২৬ হাজার ৮৯৯ জন। এছাড়া সুস্থ হয়েছেন আট কোটি ১৩ লাখ ২৭ হাজার ১৩১ জন।

ভারতে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১০৭৮ জনের। তবে এ সময়ে কারো মৃত্যুর খবর ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া যায়নি। এ নিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার কোটি ৩১ লাখ ২৪ হাজার ৮৭৯ জনে। তাদের মধ্যে মারা গেছেন পাঁচ লাখ ২৪ হাজার ২৪১ জন।

এছাড়া ব্রাজিলে একদিনে মারা গেছেন ৮৯ জন, ইতালিতে ১০২ জন, ফ্রান্সে ১২৬ জন, যুক্তরাজ্যে ১৭৬ জন, জার্মানিতে ৮৬ জন, রাশিয়াতে ৮৯ জন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]