রোববার ২৬ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

শিরোনাম: পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভাইরাল যুবক আটক    সয়াবিন তেলের দাম কমলো    করোনায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর    করোনায় আরও ২ জনের মৃত্যু    নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে থাকছে পাকিস্তান-বাংলাদেশ    পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা    তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্য সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঝিকরগাছায় গৃহবধুর লাশ উদ্ধার, পরকীয়ার গুঞ্জন!
ঝিকরগাছা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৬ মে, ২০২২, ৮:০২ পিএম | অনলাইন সংস্করণ

যশোরের ঝিকরগাছা থানা পুলিশ সোমবার সকালে সখি বেগম(৪০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে। লাশের মাথায় আঘাতের চিহ্ন ও পাশে বিষের বোতল উদ্ধার হওয়ায় এলাকাবাসীর মাঝে নানা গুজব ও গুঞ্জন সৃষ্টি হয়েছে। পরকীয়ার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে এলাকাবাসীর ধারণা। নিহত সখি বেগম উপজেলার হাজিরবাগ ইউনিয়নের সোনাকুড় গ্রামের মালয়েশিয়া প্রবাসী নিজাম উদ্দীনের স্ত্রী। 



এলাকাবাসী সূত্রে জানাগেছে, সখি বেগম গতকাল রবিবার মাগরিবের নামাজের আগে তার বাপের বাড়ি মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের পাঁচপোতা গ্রামে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পরদিন সকালে সোনাকুড় গ্রামের আঃ সাত্তারের লেবু বাগানের ভেতরে সখি বেগমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেথে গ্রামবাসী। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধারসহ পাশে পড়ে থাকা একটি বিষের বোতল উদ্ধার করে। 

এলাকাবাসী সূত্রে জানাগেছে, ভিকটিমের স্বামী নিজাম উদ্দীন দীর্ঘদিন যাবৎ মালয়েশিয়া ছিলেন। গত ৫/৬মাস আগে তিনি দেশে ফিরে আসেন। একাধিক সূত্রের দাবি, মালয়েশিয়া প্রবাসী নিজাম উদ্দীন দেশে ফেরার পর তার স্ত্রী ও ১৮/১৯ বছর বয়সী একমাত্র মেয়ের অন্যায় আব্দার ও নানা ধরনের অনৈতিক কর্মকান্ডের কথা জানতে পারেন। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক ঝগড়া-কলহ লেগে থাকতো। ফলে, এরই জের ধরে সখি বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করে ঘটনা ধামাচাপা দিতে পাশে বিষের বোতল ফেলে রাখা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান জানান, এঘটনায় সোনাকুড় গ্রামের মিজানুর রহমান নামের একজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, এখনও কেউ অভিযোগ করেননি। আমরা প্রাথমিকভাবে এটিকে হত্যাকান্ড বলে ধারণা করছি। লাশের ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এঘটনার বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব না। আমাদের তদন্ত টিম মাঠ পর্যায়ে তদন্ত শুরু করেছে। আশা করছি তদন্তে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। এই ঘটনায় এলাকাবাসীর মাঝে গুজব-গুঞ্জনের নানা ঘটনা ও রটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা তদন্তে সকল বিষয়ে গুরুত্বপূর্ণ অংশ বলে মনে করছি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]