শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরা আওয়ামী লীগ গোছানোর নতুন দায়িত্বে ড. এরতেজা হাসান
উপজেলার দায়িত্বে ৭ টিম গঠন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৬ মে, ২০২২, ৭:৩৮ পিএম আপডেট: ১৬.০৫.২০২২ ৮:০১ পিএম | অনলাইন সংস্করণ

আহ্বায়ক হিসেবে সাতক্ষীরার শ্যামনগরের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দলের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসান সিআইপি। তিনি এফবিসিসিআইয়ের পরিচালক এবং দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক। এছাড়া ওই টিমের সদস্য সচিব হয়েছেন সৈয়দ ফিরোজ কামাল শুভ্র। টিমের সদস্য হিসেবে সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ছাড়াও আছেন মো. আতাউর রহমান গোলদার, ডা. সুব্রত কুমার ঘোষ, এস এম আতাউল হক দোলন, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, মীর মোশারফ হোসেন মন্টু, মাহফুজা সুলতানা রুবি ও মোস্তাফিজুর রহমান নাছিম। এটি ছাড়াও এমন আরো ছয়টি টিম গঠন করা হয়েছে।

এর আগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভার সাংগঠনিক দায়িত্ব দিয়ে সাতটি টিম গঠন করা হয়। এসব টিম উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম তদারকি করবে। 

রোববার (১৫ মে) জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এসব টিম গঠন করা হয়। এসব টিমে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

১ নম্বর টিমে তালা উপজেলার দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক মো. শহীদুল ইসলাম, সদস্য সচিব আ.হ.ম. তারেক উদ্দীন, সদস্য কাজী আকতার হোসেন, এড. ওসমান গনি, সরদার মুজিব, সন্তোষ কুমার দাস, প্রণব ঘোষ বাবলু, শেখ নুরুল ইসলাম, ঘোষ সনৎ কুমার ও মীর জাকির হোসেন।

২ নম্বর টিম কলারোয়ার আহ্বায়ক অধ্যক্ষ আবু আহমেদ, সদস্য সচিব কাজী আকতার হোসেন, সদস্য আ. হ. ম. তারেক উদ্দীন, শেখ এজাজ আহমেদ স্বপন, শিমুন শামস, ফিরোজ আহমেদ স্বপন, আমিনুল ইসলাম লাল্টু, এড. জিয়াউর রহমান বাচ্চু, মো. আলিমুর রহমান ও ইসমত আরা বেগম।

৩ নম্বর টিম আশাশুনির আহ্বায়ক শেখ সাফি আহমেদ, সদস্য সচিব মো. আতাউর রহমান গোলদার, সদস্য সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ হারুন অর রশিদ, অ্যাড. অনিত কুমার মুখার্জী, রাজ্যেশ^র দাস, মো. সামছুর রহমান, এবিএম মোস্তাকিম, শম্ভু চরণ মণ্ডল ও নাজমুন নাহার মুন্নি।



৪ নম্বর টিম কালিগঞ্জের আহ্বায়ক শেখ সাহিদ উদ্দীন, সদস্য সচিব জিএম শফিউল আযম লেনিন, সদস্য আসাদুজ্জামান বাবু, শেখ হারুন অর রশিদ, জেএম ফাত্তাহ, শামীমা পারভীন রত্না, মাস্টার নরিম আলী, সাঈদ মেহেদী, এড. মোজাহার হোসেন কান্টু, এনামুল হক ছোট, ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন।

৫ নম্বর টিম দেবহাটার আহ্বায়ক মাস্টার নীলকণ্ঠ সোম, সদস্য সচিব আসাদুজ্জামান বাবু, সদস্য জিএম শফিউল আযম লেনিন, অ্যাড. আজাহারুল ইসলাম, লায়লা পারভীন সেঁজুতি, অধ্যাপক আফসার আহমেদ, শেখ আব্দুল কাদের, শেখ আসাদুজ্জামান লিটু, মো. মুজিবুর রহমান ও মো. মনিরুজ্জামান মনি।

৬ নম্বর টিম শ্যামনগরের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, এফবিসিসিআইয়ের পরিচালক ড. কাজী এরতেজা হাসান সিআইপি। এছাড়া সদস্য সচিব সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদস্য মো. আতাউর রহমান গোলদার, ডা. সুব্রত কুমার ঘোষ, এস এম জগলুল হায়দার এমপি, এসএম আতাউল হক দোলন, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, মীর মোশারফ হোসেন মন্টু, মাহফুজা সুলতানা রুবি ও মোস্তাফিজুর রহমান নাছিম।

৭ নম্বর টিম সাতক্ষীরা সদর ও পৌর অংশের আহ্বায়ক মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সদস্য সচিব জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সদস্য ডা. মুনসুর আহমেদ, এস এম শওকত হোসেন, শেখ নাছেরুল হক, শেখ আব্দুর রশিদ, মো. শাহজাহান আলী, মো. শাহাদাৎ হোসেন, মো. আসাদুজ্জামান অছলে, কোহিনুর ইসলাম ও শেখ মনিরুল হোসেন মাসুম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]