রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
টিকটকার সুমনের ৪ স্ত্রী, আছে অনৈতিক সম্পর্কও!
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১০:০০ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে টিকটকার স্বামী সুমনের বিরদ্ধে অন্য স্ত্রীর পরিবারের সদস্যদের দিয়ে ষড়যন্ত্র করে ইফতার সামগ্রীর সঙ্গে বিষ মিশিয়ে হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন এক স্ত্রী।

বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ অলি উল্লাহর আদালতে মামলাটি করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে বায়েজিদ থানার ওসি দ্রুত তদন্ত করে রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীর আইনজীবী গোলাম মাওলা জানান, নগরীর উত্তর কাট্টলী এলাকার পিংকি রাণী দে। সাগরপাড়ে ঘুরতে গিয়ে পরিচয় হয় টিকটকার ফজলুল করিম সুমনের সঙ্গে। পিংকির সুন্দর চেহারার বর্ণনা দিয়ে টিকটক করার মাধ্যমে অর্থ উপার্জনের প্রস্তাব দেন ফজলুল করিম সুমন। সেই থেকে পরিচয়, তারপর ধীরে ধীরে প্রেমের প্রলোভনে ফেলে পিংকিকে ধর্মান্তরিত করেন সুমন। পিংকিও সরল বিশ্বাসে সেই প্রস্তাবে রাজি হয়ে যান। ধর্মান্তরিত হয়ে পিংকি নাম রাখেন ইসরাত জাহান তোহা। তোহা ধীরে ধীরে জানতে পারেন তিনি সুমনের চতুর্থ স্ত্রী।

চার স্ত্রী ছাড়াও টিকটকার সুমনের সঙ্গে বেশ কয়েকজন নারীর সঙ্গে বিবাহবহির্ভূত অবৈধ সম্পর্ক রয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: vorerpata24[email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]