শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ময়মনসিংহে শরীফ হত্যার ‘মাস্টারমাইন্ড’ আরিফ ছাত্রলীগ থেকে বহিষ্কার
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৯:০৪ পিএম | অনলাইন সংস্করণ

ফুটপাতে চাঁদাবাজিকে কেন্দ্র করে ময়মনসিংহে শরীফ চৌধুরী নামে এক যুবককে নৃশংসভাবে হত্যার ‘মাস্টারমাইন্ড’ আরিফুজ্জামান আরিফকে (২২) মহানগর ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনি ও যুগ্ম আহ্বায়ক তাফসির আলম রাহাত সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। পাশাপাশি সংগঠন থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশও করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ।



বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনি জানান, বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ কখনো কোনো অন্যায়ের সঙ্গে আপস করে না। ছাত্রলীগের যেকোনো পর্যায়ের নেতাকর্মী অন্যায়ের সঙ্গে জড়িত থাকলে এই ছাত্রলীগে ঠাঁই নেই। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ শিক্ষার্থীদের অধিকার আদায়ের জন্য কাজ করে, কোনো ধরনের অসামাজিক কর্মকা-কে সমর্থন করে না।

বুধবার (৬ এপ্রিল) মধ্যরাতে ময়মনসিংহ নগরের চরপাড়া এলাকায় হত্যার শিকার হন শরীফ চৌধুরী। নিজের বাসায় যাওয়ার সময় পেছন থেকে ঘাতকরা তাকে ছুরিকাঘাত শুরু করে। ৪৫ সেকেন্ডের সেই কিলিং মিশনে ১৮ বার ছুরিকাঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে এলাকা ছেড়ে পালিয়ে যায় পাঁচ ঘাতক। 

এ ঘটনায় নিহতের পিতা শহীদুল আলম চৌধুরীর বাদী হয়ে বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শুক্রবার ভোর রাতে হত্যার ‘মাস্টারমাইন্ড’ আরিফুজ্জামান আরিফসহ তিনজনকে এবং রোববার ভোরে বাকি দুজনকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এসপি পিবিআই গৌতম কুমার বিশ^াস জানান গ্রেপ্তারের পর মামলার প্রধান আসামি আরিফুজ্জামান আরিফের দেখানো অনুযায়ী সদরের পরানগঞ্জ ভাটিপাড়ার নিজ বাড়ির পেছনে খড়ের গাদার ভেতর থেকে হত্যাকা-ে ব্যবহৃত দুটি চাকু উদ্ধার করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]