রোববার ২৬ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

শিরোনাম: পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভাইরাল যুবক আটক    সয়াবিন তেলের দাম কমলো    করোনায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর    করোনায় আরও ২ জনের মৃত্যু    নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে থাকছে পাকিস্তান-বাংলাদেশ    পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা    তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্য সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, গাছের সাথে বাধা মৃতদেহ উদ্ধার
মৌলভীবাজার জেলা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৯:৫৭ পিএম | অনলাইন সংস্করণ

মৌলভীবাজারের রাজনগরে আব্দুল মতিন খান (৬৮) নামে এক ব্যবসায়ীর মৃতদেহ গাছের সাথে বাধা অবস্থায় উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। নিহত আব্দুল মতিন খান রাজনগর সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া গ্রামের মৃত মনু খানের ছেলে।

নিহতের ভাই মুজিবুর রহমান খান জানান, গত শুক্রবার সন্ধ্যার দিকে আব্দুল মতিন খান মোবাইল ফোনে কল করে রাজনগর বাজারের কৃষি ব্যাংক সংলগ্ন বাসায় তাকে দেখা করতে বলেন। সেখানে গেলে ঘরভাড়ার টাকা দিতে চাইলে মুজিবুর রহমান খান তা না নিয়ে তাকে বাড়িতে যেতে অনুরোধ করেন। কিন্তু আব্দুল মতিন খান তাতে রাজি না হয়ে রাতে সিলেটের বাসায় চলে যাবেন বলে জানান। পরদিন সকালে মুজিব খান জানতে পারেন বাড়ির পাশে তার ভাইয়ের মৃতদেহ পুকুর পাড়ে গাছের সাথে বাধা রয়েছে।

রাজনগর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার (২ এপ্রিল) সকালে উপজেলার সদর ইউনিয়নের মৃত মনু খানের বাড়ির পুকুরের পশ্চিম-উত্তর কোণে একটি মৃতদেহ গাছের সাথে বাধা অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন এগিয়ে যান। সেখানে গিয়ে তারা দেখেন মাটিতে হাটুভর দেয়া অবস্থায় মতিন খানের গলায় নায়লনের রশি দিয়ে গাছের সাথে বাধা। এসময় তার বাম হাত গাছের সাথে জড়িয়ে রাখা অবস্থায় পাওয়া যায়। পাশেই তার জুতো, ব্যবহৃত ব্যাগ, মোবাইল ফোন ও মাস্ক পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ, সিআইডি ও পিবিআই এর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। তবে ঐ ব্যবসায়ীর হঠাৎ এমন মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে। কি কারনে আত্মহত্যা করতে পারেন এনিয়ে সাধারণ মানুষের মনে দেখা দিয়েছে নানা প্রশ্ন। 

এ ব্যাপারে রাজনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন বলেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত ও ময়নাতদন্তের পর জানা যাবে। রাজনগর থানা পুলিশ, সিআইডি ও পিবিআই এর সদস্যরা আলামত সংগ্রহ ও তদন্তে কাজ করছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]