সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর    বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান কাদেরের    শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বইমেলায় পাওয়া যাবে সাজ্জাদ চিশতির ‘আমাদেরও আছে একজন শেখ হাসিনা’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩১ পিএম | অনলাইন সংস্করণ

এবারের ২১শে বই মেলায় আসছে সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতির কলাম সংকলন ‘আমাদেরও আছে একজন শেখ হাসিনা’। বইটি প্রকাশ করছে উষার দুয়ার প্রকাশনী। সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতি সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় দৈনিক পত্রিকায় ও অনলাইনে  কলাম লিখে থাকেন নিয়মিত। সেসব প্রকাশিত কলাম নিয়ে প্রকাশিত হতে যাচ্ছে এই বইটি।বইটির মুখবন্ধ লিখেছেন ড.সেলিম মাহমুদ তথ্য ও গবেষণা সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।

সাংবাদিক সাজ্জাদ হোসেন বর্তমানে কাজ করছেন রাইজিং বিডিতে।



সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতির পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া। যিনি বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক।বাংলাদেশের সাংবাদিক জগতের একটি পরিচিত মুখ সাজ্জাদ হোসেন চিশতি।

বর্তমানে তিনি সদস্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন( বিএফইউজে),ঢাকা সাংবাদিক ইউনিয়ন( ডিইউজে),ফেনী সাংবাদিক ফোরাম, আজীবন সদস্য – ঢাকাস্থ ফেনী সমিতি,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান।

তার দীর্ঘ ২৩ বছর গণমাধ্যম কর্মজীবনে তিনি কাজ করেছেন দেশের প্রথম সারির গণমাধ্যম সাজ্জাদ হোসেন চিশতি কাজ করছেন কলকাতা টিভি, কুমিল্লা ২৪ টিভি, ডেইলি অবজারভার, সমকাল, দৈনিক আজকালের খবর, যুগান্তর, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ, আমাদের সময় ডট কম,মানবকন্ঠ, দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক বাংলাদেশের খবর, দৈনিক যায়যায়দিন, দৈনিক স্বদেশ প্রতিদিনসহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায়।

এছাড়াও সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতি বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য। তিনি সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  আমাদেরও আছে একজন শেখ হাসিনা   সাজ্জাদ চিশতি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]