মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ আশ্বিন ১৪২৯

শিরোনাম: করোনায় একজনের মৃত্যু    শিনজো আবের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন    বৈশ্বিক সংকট নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি: কাদের    ট্রফি ভেঙে ফেলা সেই ইউএনওকে ঢাকায় বদলি    পঞ্চগড়ে নৌকাডুবি: মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬    আগামী ৫ দিনে বৃষ্টিপাত বাড়ার আভাস দিল আবহাওয়া অফিস    পবিত্র ঈদে মিলাদুন্নবীর তারিখ ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরা আ. লীগের সাবেক সভাপতি মুনসুর আহমেদ স্মরণে দোয়া মাহফিল
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:১৫ পিএম | অনলাইন সংস্করণ

দক্ষিণ বাংলার প্রখ্যাত রাজনীতিবিদ, সাবেক সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম. মুনসুর আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা পৌর শাখার পক্ষ থেকে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভায় ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সভাপতি মো. মনোয়ার হোসেন অনু। প্রধান অতিথি ছিলেন- সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম। 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য উপকমিটি সদস্য, এফবিসিসিআইয়ের পরিচালক, দৈনিক ভোরের পাতা, দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান (সিআইপি)’র সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অতিথি ছিলেন- সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন। আরও উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি এস. এম. আশিকুর রহমান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহম্মেদ সোহাগ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক জি এম ওয়াহিদ পারভেজ। 

স্মরণ সভায় প্রধান অতিথি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম বলেন, মুনসুর আহমেদ ছিলেন দক্ষিণ বঙ্গের প্রখ্যাত রাজনীতিবিদ। তার মৃত্যুতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। তা কখনো পূরণ হবে না। সাতক্ষীরার মাটিতে তার মত নেতা আর কখনো তৈরি হবে কি না সেটি আমার জানা নেই। মুনসুর আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. কাজী এরতেজা হাসান সিআইপি’র সার্বিক তত্ত্বাবধায়নকে স্বাগত জানিয়ে তিনি তার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।



বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন ড. কাজী এরতেজা হাসান (সিআইপি)’র তত্ত্বাবধায়নে প্রয়াত নেতার স্মরণে এমন একটি জনাকীর্ণ দোয়া অনুষ্ঠানকে স্বাগত জানিয়ে বলেন, মুনসুর আহম্মেদ আমাদের অভিভাবক ছিলেন। তিনি জেলার রাজনীতিতে যে অবদান রেখে গেছেন তা আমাদের কাছে স্মরণীয়। আমরা অভিভাবক শূন্য হয়ে গেছি। তার মৃত্যুতে অপূরর্ণীয় ক্ষতি হয়েছে। 

পৌর যুবলীগের আহ্বায়ক ও অনুষ্ঠানের সভাপতি মনোয়ার হোসেন অনু বলেন, এম মুনছুর আহম্মেদ দক্ষিণ বঙ্গের সর্ব মহলের কাছে রাজনৈতিক অভিভাবক হিসাবে পরিচিত ছিলো। তার অকাল মৃত্যুতে রাজনৈতিক মহলসহ সর্ব শ্রেণীর মানুষ একজন অভিভাবককে হারিয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান বলেন, মুনসুর আহম্মেদের নাম বাংলার ইতিহাসে লেখা থাকবে। তিনি আমাদের শিখিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে কিভাবে মানুষকে উপকার করা যায়। তিনি গণমানুষের নেতা ছিলেন। 

স্মরণ সভা শেষে মুনসুর আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকীতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন ভোমরা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]