মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয়    টাকার মান আরও ৮০ পয়সা কমলো    পাবলিক বিশ্ববিদ্যালয়-ইউজিসি পেল সাড়ে ১০ হাজার কোটি টাকার বাজেট    বঙ্গবন্ধু স্যাটেলাইট: ৩ বছরে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে    ফখরুল সাহেব বিশ্বচোরের মুখপাত্র: তথ্যমন্ত্রী    সাতক্ষীরা আওয়ামী লীগ গোছানোর নতুন দায়িত্বে ড. এরতেজা হাসান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
‘এ জয় শেখ হাসিনার, আইভীর ও নারায়ণগঞ্জবাসীর’
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২, ১২:৩৪ এএম | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এ জয় শেখ হাসিনার, আইভীর ও নারায়ণগঞ্জবাসীর। আমার এ জয়ে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারও খুশি হবেন। কারণ, চুনকার (আলী আহম্মদ চুনকা, আইভীর বাবা) মেয়ের বিজয় মানে তৈমুরের বিজয়। যতদিন বেঁচে আছি আওয়ামী লীগের ছায়াতলে থাকবো এবং নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাবো।

রবিবার (১৬ জানুয়ারি) রাতে নাসিক নির্বাচনের বেসরকারি ফল ঘোষণার পর নিজ বাড়ির সামনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

আইভী বলেন, নির্বাচনি ইশতেহারে তৈমুর আলম যেসব প্রতিশ্রুতি দিয়েছেন, যেগুলো বাস্তবায়ন হয়নি এবং বাস্তবায়নযোগ্য সেগুলো গ্রহণ করা হবে। তৈমুর আলমসহ সবাইকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করবো। যারা ভোট দিয়েছেন এবং যারা দেননি, আমি সবার মেয়র। দলমতের ঊর্ধ্বে অতীতের মতো কোনও ধরনের বিভক্তি না করে সবার কল্যাণে উন্নয়ন করে যাবো। উন্নয়নের সুফল নারায়ণগঞ্জের সব মানুষ ভোগ করবেন।

তিনি বলেন, শপথ নিয়ে চেয়ারে বসে প্রথম শীতলক্ষ্যা নদীর তীরে কদম-রসুল সেতু নির্মাণের কাজ শুরু করা হবে। প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করা হবে এ কাজ। নারায়ণগঞ্জের চলমান প্রকল্পগুলো সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করা হবে। সবুজ-শ্যামল নারায়ণগঞ্জ গড়ে তোলা হবে।



এক প্রশ্নের জবাবে নবনির্বাচিত মেয়র বলেন, চাচা অনুমতি দিলেও যাবো, না দিলেও যাবো। চাচার বাসায় মিষ্টি নিয়ে যাবো। চাচা যেসব অভিযোগ করেছেন, চাচার পরামর্শ নিয়ে কাজ করবো।

শামীম ওসমান অভিনন্দন জানিয়েছেন কি না, জানতে চাইলে আইভী বলেন, এখনো অভিনন্দন জানাননি। হয়তো জানাবেন।

জয়ে নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে তিনি বলেন, আমি অযথা আশ্বাস দেইনি। আমার দল আমার প্রতি আস্থা রেখেছে। প্রমাণিত হয়েছে নারায়ণগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। দলমতের ঊর্ধ্বে উঠে জনকল্যাণে কাজ করবো।

নাসিক নির্বাচনে নৌকা প্রতীকে আইভী পেয়েছেন এক লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার হাতি প্রতীকে ৯২ হাজার ১৭১ ভোট পেয়েছেন। আইভী ও তৈমুরের ভোটের ব্যবধান ৬৯ হাজার ১০২।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]