মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয়    টাকার মান আরও ৮০ পয়সা কমলো    পাবলিক বিশ্ববিদ্যালয়-ইউজিসি পেল সাড়ে ১০ হাজার কোটি টাকার বাজেট    বঙ্গবন্ধু স্যাটেলাইট: ৩ বছরে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে    ফখরুল সাহেব বিশ্বচোরের মুখপাত্র: তথ্যমন্ত্রী    সাতক্ষীরা আওয়ামী লীগ গোছানোর নতুন দায়িত্বে ড. এরতেজা হাসান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এবার টেস্ট অধিনায়কত্বও ছাড়লেন বিরাট কোহলি
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৮:৩২ পিএম | অনলাইন সংস্করণ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্ট হেরে সিরিজ হাতছাড়া করে ভারত। এই টেস্টে ডিআরএস বিতর্ক নিয়ে কোহলির আচরণ বিস্মিত করেছে ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে ক্রিকেট বোদ্ধাদেরও।

তার মতো একজন বড় মাপের ক্রিকেটারের কাছ থেকে এমন আচরণ অপ্রত্যাশিত। তবে টেস্ট শেষে আরও অপ্রত্যাশিত ঘোষণা দিলেন এই তারকা ক্রিকেটের। ভারতের টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এরাআগে টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে দেন। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিজেই নিশ্চিত করে কোহলি লিখেছেন, সাত বছরের কঠোর পরিশ্রম, দলকে সঠিক পথে চালাতে নিরলস প্রচেষ্টা। আমি এই কাজটা অত্যন্ত সততার সঙ্গে ও কোনও কিছুই বাকি না রেখে করেছি। সবকিছুরই শেষ আছে। ভারতের টেস্ট অধিনায়ক হিসেবে আমার জন্য সেই সময়টা এখনই।

কোহলি আরও বলেন, এই যাত্রাপথে অনেক উত্থান এবং কিছু পতন হয়েছে। কিন্তু কখনওই চেষ্টা বা বিশ্বাসের ঘাটতি থাকেনি। যাই করি না কেন, বরাবর নিজের ১২০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছি। যদি সেটা না পারি, তা হলে আমি জানি এটা সঠিক কাজ নয়। দলের প্রতি অসৎ হতে পারব না।

বিসিসিআইকে ধন্যবাদ দিয়ে কোহলি লিখেছেন, আমি বিসিসিআইকে ধন্যবাদ দিতে চাই লম্বা সময় ধরে দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দেওয়ায়। তার চেয়েও গুরুত্বপূর্ণ আমার সতীর্থরা, যারা প্রথম দিন থেকে আমার স্বপ্নের অংশ আর কোনও পরিস্থিতিতেই ভেঙে পড়েনি। তোমরা আমার যাত্রাকে অনেক বেশি সুন্দর করেছো।



এরপর কোহলিকে অভিনন্দন জানিয়েছে বিসিসিআইও। টুইটারে তারা লিখেছে, বিসিসিআই ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে অভিনন্দন জানাচ্ছে। তার প্রশংসনীয় নেতৃত্ব আমাদের টেস্ট দল হিসেবে অভূতপূর্ব উচ্চতায় নিয়ে গেছে। ভারতকে সে ৬৮টি ম্যাচে নেতৃত্ব দিয়েছে এর মধ্যে ৪০টি ম্যাচে জিতেছে।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]