সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ২ মাঘ ১৪২৮

শিরোনাম: ‘এ জয় শেখ হাসিনার, আইভীর ও নারায়ণগঞ্জবাসীর’    ইভিএম চুরির বাক্স, ফলাফল কোনোভাবে মেনে নিতে পারি না: তৈমুর    শাবিপ্রবি বন্ধ ঘোষণা, সেই প্রভোস্টের পদত্যাগ    টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী    আইভীর হ্যাটট্রিক জয়     শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ-সাউন্ড গ্রেনেড হামলা, আহত ৩০    নাসিকে ৫০ শতাংশ ভোট পড়েছে: ইসি সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব: আইভী
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২, ৬:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

নিজ বাসায় সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সংবাদ সম্মেলনে তিনি বলেন,  নির্বাচন যদি সুষ্ঠু হয়, স্বাভাবিক হয়, কোথাও যদি কেন্দ্র বন্ধ না হয় তাহলে আমি লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব। এটা আমার চাচা নিজেও জানেন যে, আমার এখানে কী অবস্থান। আমি লক্ষাধিক ভোটেই পাশ করব।


শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় শহরের পশ্চিম দেওভোগ এলাকায় 'চুনকা কুটির' নামে নিজ বাসভবনে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তৈমূরের অভিযোগ সম্পর্কে আইভী বলেন, আমি খুব শক্ত ব্যক্তিত্বের মানুষ। আমার সঙ্গে সম্পর্ক হচ্ছে তৃণমূল থেকে সব জায়গায়। আমাকে দুর্বল করা এত সহজ কিছু না। আমি কোন কিছুতেই দুর্বল হবো না, কোন কিছুতেই আমাকে প্রভাবিত করতে পারবে না। আমি আমার জায়গায় আছি।

নির্বাচনে সহিংসতার আশঙ্কা আছে কি না এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার সম্পর্কে চাচা। আমাদের বাসায় তার অনেক আগে থেকে যাতায়াত রয়েছে। তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। কিন্তু ভোটযুদ্ধে আমরা প্রতিপক্ষ।

আইভী বলেন, সহিংসতা হলে আমারই ক্ষতি হবে। আমার যে কেন্দ্রগুলো জমজমাট, ভোট বেশি, সেখানে অন্যরা সমস্যা করতে পারে। যাতে আমার ভোটাররা কেন্দ্রে না আসতে পারে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলেছি। তারা যেন সজাগ থাকে সেটা বলেছি।

কেন্দ্রীয় নেতারা নির্বাচন প্রভাবিত করার জন্য এখানে আসছে এমন অভিযোগের জবাবে আইভী বলে, ঢাকা থেকে নির্বাচনী পরিবেশ পর্যবেক্ষণে এসেছে তারা। এখানে কোনো ঝামেলা হচ্ছে কিনা, তা পর্যবেক্ষণ করছে। তারা আমার জয় নিয়ে শঙ্কিত নয়, কখনো ছিল না। তাই প্রভাবিত করার কিছু নেই।

আগের নির্বাচনগুলোর চেয়ে এই নির্বাচন কঠিন হবে কি না এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, সবগুলো নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এই নির্বাচনে চ্যালেঞ্জ একটু বেশি। এর বিভিন্ন কারণ রয়েছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিন আজ।






ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]