বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল    হত্যাচেষ্টা মামলায় বিপাকে পরীমনি    বনানীতে ভিসা সেন্টার চালু করলো চীন    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৯    সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সঙ্গীতশিল্পীসহ নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ধলেশ্বরীতে ট্রলার ডুবিতে আরও তিন মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২, ১১:২২ এএম আপডেট: ০৮.০২.২০২২ ১:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় ৬ দিনের মাথায় আরও তিনজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড।

সোমবার (১০ জানুয়ারি) সকালে শিশুসহ আরও দুজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সকালে ভাসমান অবস্থায় মরদেহ দুটি পাওয়া যায়। পরে ১০টার দিকে সামসুউদ্দিন নামে আরও একজনের লাশ পাওয়া যায়।

এর আগে, রবিবার নিখোঁজ ১০ যাত্রীর মধ্যে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। সোমবারের উদ্ধার হওয়া তিনজন নিয়ে মোট ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

এ পর্যন্ত যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- মাদ্রাসার ছাত্র তামিম, মোয়াজ্জেম আব্দুল্লাহ, মোতালেব মিয়া, আওলাদ হোসেন, গৃহবধূ জেসমিন বেগম, তার বড় মেয়ে তাসনিম, কলেজছাত্র সাব্বির ও পোশাক কারখানার নারী শ্রমিক জোসনা বেগম।

এখনও নিখোঁজ রয়েছেন দেড় বছরের ছোট্ট শিশু তাসফিয়া।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, যেখানে ট্রলার ডুবেছে সেখান থেকে কিছুটা দূরে ভাসমান অবস্থায় সোমবার সকালে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজ ৯ জনের লাশ উদ্ধার করা হলো। বাকী নিখোঁজ ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারে অভিযান চলমান রয়েছে, জানান তিনি।

এ ঘটনার প্রধান তদন্তকারী কর্মকর্তা সদর উপজেলা ইউএনও রিফাত ফেরদৌস জানান, উদ্ধার হওয়া তামিম ও আব্দুল্লাহর লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। যারা মারা গেছেন তাদের প্রত্যেককে সরকারের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। 

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, জানান ইউএনও।



উল্লেখ্য, গত ৫ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ৮টায় বক্তাবলী ঘাট থেকে ফতুল্লার ধর্মগঞ্জ ঘাটমুখী ট্রলারটিকে বরিশাল থেকে ঢাকামুখী এমভি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চ ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। এ সময় ৩০-৪০ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও প্রায় ১০ জন নিখোঁজ হন। এ ঘটনায় লঞ্চের মাস্টারসহ ৩ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]