শনিবার ১৩ আগস্ট ২০২২ ২৯ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: 'বিএনপিকে কিভাবে গর্তে ঢোকাতে হয় তা জানা আছে'    আরও ৯২ ডেঙ্গু রোগী হাসপাতালে    বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব    আলোচনায় বসলেন পাপন-সাকিব    জেআরসি বৈঠকে ৬ নদীর বিষয়ে সিদ্ধান্ত হবে: পররাষ্ট্রমন্ত্রী    দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২    পারিবারিক বিরোধে গুলি, বন্দুকধারীসহ নিহত ১১   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
টাকার জন্য হাসপাতাল থেকে বের করে দেওয়ায় শিশুর মৃত্যু, মালিক আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৭:০৪ পিএম | অনলাইন সংস্করণ

বিল পরিশোধ করতে না পারায় চিকিৎসাধীন দুই যমজ শিশুকে থেকে বের করে দেওয়ার পর রাস্তায় একজনের মৃত্যুর ঘটনায় রাজধানীর শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতালের মালিক গোলাম সারওয়ারকে আটক করেছে র‍্যাব। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, শুক্রবার গোলাম সারওয়ারকে আটক করা হয়েছে।



এর আগে গতকাল সন্ধ্যায় এনআইসিইউতে চিকিৎসাধীন দুই শিশুকে হাসপাতাল থেকে বের করে দেওয়া হয়। সেখান থেকে অন্য হাসপাতালে নেওয়ার পথে দুই শিশুর একজনের মৃত্যু হয়। মারা যাওয়া ছয় মাসের শিশুটির নাম আহমেদ। আরেক শিশু আব্দুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশু দুটির মা আয়েশা বেগম জানান, ঠান্ডা ও জ্বরের কারণে তার যমজ সন্তান আব্দুল্লাহ ও আহমেদকে গত ৩১ ডিসেম্বর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। কোনো উন্নতি না হওয়ায় ২ জানুয়ারি সেখান অ্যাম্বুলেন্সে করে সাভার বাসায় নিয়ে যাওয়ার জন্য রওনা হন। এ সময় অ্যাম্বুলেন্স চালক তাকে বলেন- শিশু দুটি তো খুবই অসুস্থ, সামনে একটা ক্লিনিক আছে সেখানে নিয়ে যান। কম খরচে সেখানে চিকিৎসা পাওয়া যাবে। তার কথা মতো শিশু দুটিকে নিয়ে যান ‘আমার বাংলাদেশ হসপিটালে’। সেখানে শিশুদের চিকিৎসা চলতে থাকে।

আয়েশা বেগম জানান, তিন দিন পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিল দেখায় এক লাখ ২৬ হাজার টাকা। ওই টাকার জন্য চাপ দিতে থাকে। একপর্যায়ে এত টাকা কোথা থেকে দেব বললে তারা দুর্ব্যবহার করে।

তিনি বলেন, এর একদিন পরই বলে দেড় লাখ টাকা বিল হয়েছে। পরে তিনি ৪০ হাজার টাকা তাদের বিল পরিশোধ করেন। বৃহস্পতিবার তারা পুরো বিল দেওয়ার জন্য আবার চাপ দিতে থাকে। একপর্যায়ে শিশু দুটিকে হাসপাতাল থেকে বের করে দেয়। যমজ দুই শিশুকে একটি অ্যাম্বুলেন্স করে ঢাকা মেডিকেল নেওয়ার পথে আহমেদ রাস্তায় মারা যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]