শনিবার ১৩ আগস্ট ২০২২ ২৯ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: 'বিএনপিকে কিভাবে গর্তে ঢোকাতে হয় তা জানা আছে'    আরও ৯২ ডেঙ্গু রোগী হাসপাতালে    বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব    আলোচনায় বসলেন পাপন-সাকিব    জেআরসি বৈঠকে ৬ নদীর বিষয়ে সিদ্ধান্ত হবে: পররাষ্ট্রমন্ত্রী    দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২    পারিবারিক বিরোধে গুলি, বন্দুকধারীসহ নিহত ১১   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে: আইভী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেওয়ার পরও এ নিয়ে ষড়যন্ত্র চলছে। আমি তাদের বলব অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে নৌকার জন্য কাজ করুন। বেশি বাড়াবাড়ি ভালো না। 

বুধবার মেয়র আইভীকে সমর্থন জানিয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। 



মেয়র আইভী দাবি করে বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দাঙ্গা-হাঙ্গামার চেষ্টা চলছে। বিভিন্ন ধরনের প্রার্থী খোঁজা হচ্ছে। অনেককে চাপ দিচ্ছে প্রলোভন দেখাচ্ছে। প্রার্থী দিয়ে নির্বাচনে অরাজকতা ঘটিয়ে বানচালের চেষ্টা করছে। 

তিনি বলেন, সম্প্রতি দেখেছেন একজন প্রতিমন্ত্রীর অবস্থা কী হয়েছে। আমরা কারও এমন পরিণতি চাই না। তাদের বলব প্রধানমন্ত্রীর কথা চিন্তা করে দেখুন। তার প্রার্থীর পক্ষে থাকবেন না নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন। 

সভায় মেয়র আইভী আরও বলেন, আমি সবসময় আপনাদের সঙ্গে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি। নেত্রী আমাকে গতবার নৌকা দিয়েছেন আপনারা সমর্থন দিয়েছিলেন। এবারো দিয়েছেন, আপনারা নেত্রীর কথা মেনে নিয়েই আমার জন্য কাজ করছেন। অর্থাৎ আপনারা নেত্রীর জন্যই কাজ করছেন। যারা এ সুযোগটা নিল না আমি মনে করি তারা দল ও নেত্রীর প্রতি আস্থা প্রকাশ করলেন না। আমাদের দল যাকে মনোনীত করবে আমরা তার পাশেই থাকব। 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাইয়ের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- আড়াইহাজার আসনের এমপি নজরুল ইসলাম বাবু, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  নারায়ণগঞ্জ    আইভী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]