সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ২ মাঘ ১৪২৮

শিরোনাম: ইভিএম চুরির বাক্স, ফলাফল কোনোভাবে মেনে নিতে পারি না: তৈমুর    শাবিপ্রবি বন্ধ ঘোষণা, সেই প্রভোস্টের পদত্যাগ    টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী    আইভীর হ্যাটট্রিক জয়     শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ-সাউন্ড গ্রেনেড হামলা, আহত ৩০    নাসিকে ৫০ শতাংশ ভোট পড়েছে: ইসি সচিব    নাসিক নির্বাচন: ১১৬ কেন্দ্রের ফল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিপিএলে বরিশালের সম্ভাব্য আইকন সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

আগামী ২০ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর সম্ভাব্য দিন। এখন চলছে দল চূড়ান্ত করার কাজ। দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, আজ-কালের মধ্যে ঠিক হয়ে যাবে, কারা হবে এবারের ফ্র্যাঞ্চাইজি।

বিপিএল আয়োজক ও ব্যবস্থাপক কমিটির দায়িত্বশীল সূত্র আরো জানায়, বিসিবির দেওয়া বিজ্ঞাপনে সাড়া দিয়ে ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহ প্রকাশ করেছে ৮টি কর্পোরেট হাউজ। একদম ভেতরের খবর, ঐ ৮ কর্পোরেট হাউজের মধ্যে নেই তিন বড় প্রতিষ্ঠান বেক্সিমকো, বসুন্ধরা ও জেমকন।

এই তিন বড় কর্পোারেট হাউজ এবার বিপিএলের ফ্র্যাঞ্চাইজি হতে আবেদনই করেনি। বলে রাখা ভালো বেক্সিমকো ঢাকার, বসুন্ধরা রংপুরের ও জেমকন খুলনার পাকাপোক্ত ফ্র্যাঞ্চাইজি। তার মানে ঢাকা, খুলনা ও রংপুর খেলবে নতুন মালিকানায়। তবে এই বিভাগের যেকোনো এক বিভাগের নামে এবার কোনো দলই থাকবে না



বেক্সিমকো, বসুন্ধরা ও জেমকন ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী না হলেও পুরোনো ফ্র্যাঞ্চাইজিদের ভেতরে ক্রিকেট অন্তঃপ্রাণ ব্যক্তিত্ব, আইসিসি ও এসিসির সাবেক সভাপতি, বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল কন্যা নাফিসা কামাল ঠিকই কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী।

জানা গেছে, এর বাইরে চট্টগ্রাম ও রাজশাহীরও মালিকানা অটুট থাকবে। নির্ভরযোগ্য সূত্রের খবর, শেষবার রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি হওয়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের রেনেসা গ্রুপ এবারো রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি হতে আগ্রহী। সবশেষ বিপিএলে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজি থাকা আখতার গ্রুপেরও অংশগ্রহণ একরকম নিশ্চিত।

এর বাইরে বরিশালও এবারের বিপিএলে থাকছে। দলটির সম্ভাব্য ফ্র্যাঞ্চাইজি ফরচুন গ্রুপ। কুমিল্লা ভিক্টোরিয়ার পাশাপাশি খুব সন্তর্পনে বরিশালেরও দল সাজানোর কাজ চলছে।

অতি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, দেশসেরা অলরাউন্ডার, টি-টোয়েন্টি স্পেশালিস্ট সাকিব আল হাসান হতে যাচ্ছেন বরিশালের সম্ভাব্য আইকন এবং বরিশালের সম্ভাব্য প্রশিক্ষক খালেদ মাহমুদ সুজন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বিপিএল   বরিশাল   আইকন    সাকিব  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]