মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: করোনায় আক্রান্ত ৫২ কোটি ৩২ লাখ, সুস্থ ৪৯ কোটি ৩২ লাখ    'শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক'    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয়    টাকার মান আরও ৮০ পয়সা কমলো    পাবলিক বিশ্ববিদ্যালয়-ইউজিসি পেল সাড়ে ১০ হাজার কোটি টাকার বাজেট    বঙ্গবন্ধু স্যাটেলাইট: ৩ বছরে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঘুষ নেওয়ার সময় হাতেনাতে গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ৮:২২ পিএম | অনলাইন সংস্করণ

ঘুষের ৫০ হাজার টাকা গ্রহণের সময় প্রতিরক্ষা ক্রয় মহাপরিদফতরের আওতাধীন ‘ইন্সপেক্টরেট অব ভাইকেল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ইকুইপমেন্ট’ (আইভিএন্ডইই) বিভাগের বেসামরিক কর্মচারী মো. আলাউদ্দিন মিয়াকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডির স্টার কাবায়ের তৃতীয় তলা থেকে ঘুষের টাকাসহ তাকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে আজ মামলাও দায়ের করা হয়েছে।



দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ সংস্থাটির সহকারী পরিচালক তাহাসিন মুনাবীল হক বাদী হয়ে মামলাটি দয়ের করেন। সংস্থাটির উপপরিচালক (জনসংযোগ) মুহাম্মদ আরিফ সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা বিবরণ সূত্রে জানা যায়, সরবরাহকৃত পণ্যের প্রতিবেদন দেওয়ার জন্য আসামি আলাউদ্দিন আইভিএন্ডইই বিভাগের এক ঠিকাদারের কাছে পণ্যের দামের ২ শতাংশ হারে ঘুষ দাবি করেন। এরপর ঠিকাদারের পক্ষ থেকে এ কথা দুদককে অবহিত করা হয়। 

সার্বিক নথিপত্র ও আসামির বক্তব্য যাচাই-বাছাই করে দেখা গেছে ঘুষের টাকার কিছু অংশ তিনি (আলাউদ্দিন) বিভিন্ন সময় ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে গ্রহণ করেছেন। 

তার প্রমাণ দুদক এনফোর্সমেন্ট ইউনিটের হাতে রয়েছে। আজ আরেক দফায় ঘুষের ৫০ হাজার টাকা গ্রহণের সময় হাতেনাতে গ্রেফতার হন আসামি আলাউদ্দিন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]