শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নাগের পাড়া ইউনিয়নের ৩টি ওয়ার্ডে বহিরাগতদের অভয়ারণ্য, আতংকে ভোটাররা
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৭:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের ১,২ ও ৬ নং ওয়ার্ডে  বহিরাগতদের অভয়ারণ্য হওয়ায় আতংকে রয়েছেন এলাকার ভোটাররা।

সরেজমিন ঘুরে ও একাধিক ভোটারদের কাছে জানা যায়, শরীয়তপুরের গোসারহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের দক্ষিনে ৬নং ওয়ার্ডের ১২ নং লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টি  বরিশাল জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের পাশে এবং ১নং ওয়ার্ড ছয়গাও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২ নং ওয়ার্ড ছোট কাচনা সরকারি প্রাথমিক বিদ্যালয়টির পশ্চিমে মাদারীপুর জেলার কালকিনী উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন হওয়ায় এই ৩ টি ওয়ার্ডে বহিরাগতদের অভয়ারণ্য হয়ে উঠেছে। নাগের পাড়ার কিছু লোকজন ওই এলাকার মানুষের সাথে দলবল করার কারনে প্রতিদিন এই ৩টি ভোট কেন্দ্র এলাকায় এসে বহিরাগতরা ত্রাসের সৃষ্টি করছেন। প্রতিনিয়ত বহিরাগতদের আনাগোনায় আতংক ছড়িয়ে পড়ছে সাধারন ভোটারদের মাঝে। এ-সব এলাকায় বহিরাগতদের আনাগোনা বন্ধ করা না গেলে ভোটারদের উপস্থিতি কম হওয়ার সম্ভাবনা রয়েছে। 

নাগের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক খান বলেন, আমাদের ইউনিয়ন ভৌগোলিক কারণে তিনটি জেলার মোহনায় দক্ষিনে বরিশাল জেলার মূলাদী উপজেলার সফিপুর ইউনিয়ন ও পশ্চিমে মাদারীপুরের কালকিনী উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন হওয়ায় আমাদের ইউনিয়নে বহিরাগতদের একটি অভয়ারণ্য সব সময় থাকে তাই আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে একটি সুষ্ঠু নির্বাচন আশা করছি। 

গোসাইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, নাগের পড়া ইউনিয়নের ১,২ ও ৬ নং ওয়ার্ডে বহিরাগতদের আনাগোনার বিষয়ে আমাদের কাছে তথ্য রয়েছে।  নির্বাচনের দিন এই এলাকায় আমাদের বিশেষ নজর থাকবে। যাতে ভোটাররা নিরাপদে তাদের ভোট দিতে পারে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]