বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ২৪ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম: বিএনপির এমপি হারুনের ৫ বছরের সাজা বহাল    অবশেষে উদ্ধার হলো নালায় নিখোঁজ শিশুর মরদেহ    বেগম রোকেয়া পদক পেলেন ৫ বিশিষ্ট নারী    মালিতে বোমা বিস্ফোরণে জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত    করোনায় বেড়েছে প্রাণহানি    কুয়াশার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শীত    জনতার রায়ে ১৫১ রাজাকারের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছিল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ট্রাব আজীবন সম্মাননায় ভূষিত হলেন নঈম নিজাম
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৯:০৪ পিএম আপডেট: ১৯.১১.২০২১ ৯:১৭ পিএম | অনলাইন সংস্করণ

প্রিন্ট ও টেলিভিশন সাংবাদিকতায় অসামান্য অবদানের জন্য বরেণ্য সাংবাদিক, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজামকে আজীবন সম্মাননা অ্যাওয়ার্ড-২০২১ এ ভূষিত করেছে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব)। 


শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে নঈম নিজামের হাতে এই সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

এছাড়া চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার, নিরাপদ সড়ক চাই-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, অভিনেতা মাহমুদ সাজ্জাদ (মরণোত্তর) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হামিদা খানমকেও আজীবন সম্মাননা ​প্রদান করা হয়।

এই সময় ড. হাছান মাহমুদ বলেন, আজকে যারা এই পুরস্কার পেয়েছে তারা প্রত্যেকেই নিজ নিজ অঙ্গনে সুপরিচিত ও যোগ্য। পুরস্কারপ্রাপ্ত সকলকে অভিনন্দন। 



অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চনাটকসহ সংস্কৃতির বিভিন্ন মাধ্যমের গুণীদের পুরস্কার প্রদান করা হয়। মনোজ্ঞ এই আয়োজনে সংগীত ও নৃত্য পরিবেশন করেন প্রতিশ্রুতিশীল শিল্পীরা।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]