বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ২৪ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম: অবশেষে উদ্ধার হলো নালায় নিখোঁজ শিশুর মরদেহ    বেগম রোকেয়া পদক পেলেন ৫ বিশিষ্ট নারী    মালিতে বোমা বিস্ফোরণে জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত    করোনায় বেড়েছে প্রাণহানি    কুয়াশার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শীত    জনতার রায়ে ১৫১ রাজাকারের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছিল    দরপত্রের নিয়ম ভেঙে ৪১ হাজার ল্যাপটপ ক্রয়ের চেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাংবাদিক বশিরকে প্রাণনাশের হুমকিতে ডিআরইউ’র নিন্দা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৭:৪০ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক আমার বার্তার সিনিয়র রিপোর্টার মো. বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ জানিয়েছে ডিআরইউ।



বৃহস্পতিবার ( ১৮ নভেম্বর ) সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বিবৃতিতে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান। 

এ ব্যাপারে মো. বশির হোসেন খান রমনা মডেল থানায় গত ১৭ নভেম্বর একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ১০২১।

সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন, গত ১৭ নভেম্বর সন্ধ্যা ৫টা ৫১ মিনিটে সংবাদের জন্য মন্তব্য নিতে তিনি মো. মাহফুজুর রহমানকে মোবাইলে (০১৭১১-**০৫৪৪) এ কল করে সঙ্গে ৩ মিনিট ১৮ সেকেন্ড কথা হয়। তার বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে কথা হলে তিনি তথ্য যাচাই করার জন্য আমার বার্তা অফিসে যেতে চান। 

এরপর ৬টা ৪৯ মিনিটে তার মোবাইল নম্বর থেকে সাংবাদিক বশিরের নম্বরে কল করে মাহফুজুর রহমানের ভাই পরিচয়ে জনৈক ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকেন। একপর্যায়ে তিনি বশিরকে প্রাণনাশসহ নানা ধরনের ক্ষতি করবেন বলে হুমকি-ধমকি দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]