বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ২৪ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম: অবশেষে উদ্ধার হলো নালায় নিখোঁজ শিশুর মরদেহ    বেগম রোকেয়া পদক পেলেন ৫ বিশিষ্ট নারী    মালিতে বোমা বিস্ফোরণে জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত    করোনায় বেড়েছে প্রাণহানি    কুয়াশার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শীত    জনতার রায়ে ১৫১ রাজাকারের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছিল    দরপত্রের নিয়ম ভেঙে ৪১ হাজার ল্যাপটপ ক্রয়ের চেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এক ঘন্টার ইউএনও বাবলী আক্তার
গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮:০৯ পিএম | অনলাইন সংস্করণ

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা নির্বাহী অফিসারের চেয়ারে বসে এক ঘণ্টার জন্য প্রতীকী ইউএনও হয়েছে স্কুল ছাত্রী বাবলী আক্তার।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রতীকী দায়িত্ব পালন করেন ওই ছাত্রী। প্লান ইন্টারন্যাশনাল ও ন্যাশনাল চিল্ড্রেন টান্সফোর্সের (এনসিটিএফ) সহযোগিতায় কেকেএস এর আয়োজনে এ কার্যক্রম শুরু হয় ।

সে গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী ও এনসিটিএফ সদস্য। তার বাড়ী দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়া।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলামের উপস্থিতিতে এক ঘণ্টার জন্য প্রতীকী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন ওই স্কুল ছাত্রী।

এ সময় প্রতীকী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেখানে বাল্যবিয়ে, নারী নির্যাতন ও নিপীড়নসহ নারী সহিংসতা রোধে আলোচনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম বলেন, নারীর অবদান এখন দেশের গুরুত্বপূর্ণ। আজকের তরুণ প্রজন্ম ও নারীরাই একদিন দেশের উন্নয়নে কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন কেকেএস পিআইসি কর্মকর্তা আমজাদ হোসেন, প্রকল্প কর্মকর্তা রুমা খাতুন, কেকেএস কর্মকর্তা মন্জুরুল ইসলাম, প্লান ইন্টার ন্যাশনাল বাংলাদেশ ওয়াইমুভ প্রকল্প কর্মকর্তা পথিক পাল প্রমুখ।





ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]