শনিবার ২৭ নভেম্বর ২০২১ ১২ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম: মহাসড়কে টোল আদায়ে বিল পাস    'ইসলামের সঙ্গে সাংঘর্ষিক কোনো আইন পাস হবে না'    সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি    প্রথমবার বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা    বিএনপি বেগম জিয়ার লাশ নিয়ে রাজনীতি করতে চায়: হানিফ    চট্টগ্রামে ফের ভূমিকম্প    সংসদীয় কমিটির সদস্য হলেন মাশরাফি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ভর্তিচ্ছুদের ফুল দিতে এসে ছাত্রলীগের পিটুনি খেলো ছাত্রদল
জবি প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ৯:১৩ পিএম আপডেট: ১৭.১০.২০২১ ৯:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২০-২১ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে আগত পরীক্ষার্থীদের ফুল এবং কলম দিয়ে শুভেচ্ছা জানানোর সময় জবি শাখা ছাত্রদলের ওপর অতর্কিত হামলা করে জবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। 

রবিবার (১৭ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩ নং গেটের সামনে এ হামলা হয়। 

এসময় ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীরা ভীত হয়ে পড়েন।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার আহ্বায়ক পদপ্রার্থী মেহেদী হাসান হিমেল ও অন্যান্য নেতা-কর্মীবৃন্দ শান্তিপূর্ণভাবে পরীক্ষাদের সহযোগিতা করার সময় ছাত্রলীগ নেতা ১১তম ব্যাচের মফিজুর রহমান হামিম, শেখ রাসেল, নাজমুল হাসান মুন্না, ১২তম ব্যাচের মেহেদী হাসান, ১৩তম ব্যাচের নওশের বিন আলম ডেভিডসহ আরও অনেকে অতর্কিত ভাবে হামলা করে। 

এতে গুরুতর আহত হয় ছাত্রদলের আহ্বায়ক প্রার্থী মেহেদী হাসান হিমেল এবং শাখা ছাত্রদলের ছাত্রনেতা শাহরিয়ার হোসেন।

এছাড়া শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার সময় জবি ছাত্রদল থেকে আরও উপস্থিত ছিলেন- সাইফুল হক তাজ, নাহিদ চৌধুরী, মাহবুব রহমান, রাতুল হাসান, নাছিম উদ্দিন, জামাল হোসেন, জাহিদ হাসান, আব্দুল আজিজ, কুতুব উদ্দিন স্বরণ, আলআমিন, তৌহিদ চৌধুরী, রবিন, জিসান, মোবাইদুর রহমানসহ আরও অনেকে।

হামলার বিষয়ে জবি ছাত্রদলের আহবায়ক প্রার্থী মেহেদী হাসান হিমেল বলেন, ছাত্রসংগঠন হিসেবে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। সে দায়িত্ব পালনে আমরা যখন শিক্ষার্থীদের মাস্ক, কলম ও ফুল দিয়ে সম্ভাষণ জানাচ্ছিলাম তখন ছাত্রলীগের কর্মীরা আমাদের ওপর হামলা করে আমাদের আহত করাই প্রমাণ করে তারা কখনো শিক্ষার্থীবান্ধব ছিল না। আমরা ক্যাম্পাসে সহাবস্থান নিশ্চিতের দাবি জানাই। শিগগিরই আমরা ক্যাম্পাসে অবস্থান নিব।



হামলার বিষয়ে ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতা মফিজুর রহমান হামিম বলেন, পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে বিশ্ববিদ্যালয়ের ৩ নং গেইটে কিছু অছাত্র, ছাত্রদলের নেতা কর্মীরা শিক্ষার্থীদের যাতায়তে বিঘ্ন ঘটায়, আমরা তাদের সরে যেতে বললে তাদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।



ভোরের পাতা/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  জবি   ছাত্রলীগ   ছাত্রদল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]