শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ছাত্রদলের সাধারণ সম্পাদক পেলেন নৌকার মনোনয়ন
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ২:৪৭ পিএম আপডেট: ১১.১০.২০২১ ২:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

ছাত্রদলের সাধারণ সম্পাদক পেলেন নৌকার মনোনয়ন

ছাত্রদলের সাধারণ সম্পাদক পেলেন নৌকার মনোনয়ন

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন ছাত্রদলের বর্তমান সাধারণ সম্পাদক মো. আশরাফুল হককে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন। অবিলম্বে বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পরিবর্তন করারও দাবি জানিয়েছেন তারা। 

সূত্র আরো জানিয়েছে, নরসিংদী ৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী রাজি উদ্দিন আহমেদ রাজুর মাধ্যমেই সরাসরি ছাত্রদল করা আশরাফুল হককে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। একজন বর্ষীয়ান আওয়ামী লীগের নেতা হয়ে কিভাবে তিনি ছাত্রদলের ইউনিয়ন সাধারণ সম্পাদককে নৌকার মনোনয়নের জন্য সুপারিশ করেছিলেন, সেটিও খতিয়ে দেখার জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করেছিলেন।
ছাত্রদলের সাধারণ সম্পাদক পেলেন নৌকার মনোনয়ন

ছাত্রদলের সাধারণ সম্পাদক পেলেন নৌকার মনোনয়ন


এমনকি গত ৫ অক্টোবর লিখিতভাবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে ছাত্রদলের আশরাফুল হককে যেন নৌকার মনোনয়ন দেয়া না হয় সে বিষয়টি উল্লেখ করে বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া আবেদন করেন।



এমন বিতর্কিত ছাত্রদলের নেতা কিভাবে নৌকার মনোনয়ন পেলেন এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮৪৮ টি ইউনিয়নের মধ্যে বেশ কয়েকটি জায়গায় আমাদের ভুল হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে এসব প্রার্থীদের মনোনয়ন বাতিল করা হবে। এটা আগামী বৃহস্পতিবারের মধ্যেই হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পাওয়া ছাত্রদল সাধারণ সম্পাদক আশরাফুল হকের বাবা রায়পুরা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন।


ভোরের পাতা/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ছাত্রদল   নৌকা   মনোনয়ন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]